1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
শিবগঞ্জ সীমান্ত এলাকার তেলকুপি থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার - বিএসএল বার্তা




শিবগঞ্জ সীমান্ত এলাকার তেলকুপি থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

আশরাফুল ইসলাম; চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ৩১ বার পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকুপি এলাকা থেকে ফজলুর রহমান নামে একজন ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তি পাবনার বেড়া উপজেলার মৃত নিয়াত মোল্লার ছেলে ফজলুর রহমান (৩১)।

শুক্রবার সন্ধ্যায় ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়। শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. আতিকুল ইসলাম জানান, শুক্রবার বিকেলে ফজলুর রহমানের শশুড় বাড়ি তেলকুপি লম্বাপাড়া এলাকায় নিজ বসত বাড়ির ঘরে ঝুলতে অবস্থায় মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয় এলাকাবাসি।

পুলিশ ঘটনাস্থলে পেীঁছে নিহতের মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়। তবে এ ঘটনার পর থেকে স্ত্রী, শশুড়-শাশুড়িসহ পরিবারের অন্য সদস্যরা পলাতক রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ৬ বছর পূর্বে ফজলুর রহমানের পারিবারিকভাবে বিবাহ হয়। বিবাহের দাম্পত্য জীবনে তাদের ৫ বছরের একটি ছেলে সন্তান হয়।

এদিকে অটোচালক একই এলাকার সোহাগ আলী জানায়, প্রায় দুপুর আড়াইটার দিকে আজমতপুর এলাকা থেকে ফেরার পথে ফজলুর রহমানের চিকিৎসার জন্য অটোরিকশায় খাসেরহাট বাজারের বন্ধন ক্লিনিকে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় স্ত্রী, শশুড়-শাশুড়ি ও চাচা শশুড় জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

এ ঘটনায় শিবগঞ্জ থানায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team