1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
কে কী ভাবছে পাত্তা দেই না- পিয়া - বিএসএল বার্তা




কে কী ভাবছে পাত্তা দেই না- পিয়া

বিনোদন ডেক্সঃ
  • প্রকাশিত সময় : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ৪৬ বার পড়া হয়েছে

জান্নাতুল ফেরদৌস পিয়া একজন বাংলাদেশী মডেল এবং অভিনেত্রী। তিনি ২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব অর্জন করেন। অভিনয় জগতে পদার্পণের পূর্বে তিনি মডেল হিসেবে খ্যাত ছিলেন। তার পেশা জীবন প্রায় সময়ই সমালোচিত হয়েছে এবং গণমাধ্যমে ব্যাপক প্রচার লাভ করেছে। অভিনয় করেছেন বেশ কিছু সিনেমাতেও।

নিজের সমসাময়িক ব্যস্ততা নিয়ে পিয়া গণমাধ্যমে বলেন, ফ্যাশন মডেল হিসেবে কাজ করার পাশাপাশি বাংলাদেশের প্রতিনিধি হয়ে বিভিন্ন আন্তর্জাতিক অনুষ্ঠানে অংশ নিচ্ছি। বিভিন্ন চ্যানেলে উপস্থাপনাও করছি। এছাড়া নিজের ব্যবসা ও আইন পেশা নিয়েও সময় দিতে হচ্ছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই পিয়াকে খোলামেলা পোশাক নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়, এ প্রসঙ্গে তিনি বলেন, কে, কীভাবে আমার ছবি নিয়ে ভাবছে বা মন্তব্য করছে, তা একেবারেই পাত্তা দিই না। আমার প্রতিদিন ফেসবুকে প্রায় এক হাজারের মতো মেসেজ আসে। অনেকেই লেখেন, ‘আপু আপনাকে ভালোবাসি।’ এখন তা দেখে যদি গাল ফুলিয়ে বসে থাকি, তাহলে কীভাবে চলব। আরেকটা বিষয় দেখুন, সমালোচনা কিন্তু সবাইকে নিয়ে হয় না। কেউ একজন ভালো কিছু করল, আর অমনি তাকে নিয়ে আলোচনা-সমালোচনা হয়। বিশেষ করে মেয়েরা যদি তাদের ক্যারিয়ারে উন্নতি করেন, তাহলে তাদের চারপাশে শুরু হয় নেতিবাচক কথা।

চলচ্চিত্রে নিজের ব্যস্ততা নিয়ে পিয়া বলেন, দুটি নতুন ছবিতে কাজ করছি। মাসুদ রানার জন্য ফাইটিং, নাচ শিখতে হচ্ছে। এ ছবিতে একটি গানই রয়েছে। আইটেম গানটিতে আমি পারফর্ম করছি। কিছুদিনের মধ্যে এর দৃশ্যধারণ হবে। আর এ ছবির পরই ‘স্বপ্নবাজি’র কাজ শুরু হবে।

উল্লেখ্য, ২০১২ সালে চোরাবালি চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পিয়ার আবির্ভাব ঘটে। চলচ্চিত্রে অভিনয় এবং বিভিন্ন আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করার তার তারকাখ্যাতি আরো বাড়িয়ে দেয়।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team