1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
শাহরুখকে বিয়ে করার ইচ্ছে ছিল কাজলের? - বিএসএল বার্তা




শাহরুখকে বিয়ে করার ইচ্ছে ছিল কাজলের?

বিনোদন ডেক্সঃ
  • প্রকাশিত সময় : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ৩৯ বার পড়া হয়েছে

বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে গ্লামারগার্ল কাজলের অভিনয়ের রসায়নটা বেশ জমজমাট। ১৯৯৩ সালে বাজিগর ছবিতে অভিনয়ের মাধ্যমে এ জুটির যাত্রা হয়।
এর পর আর পিছু তাকাতে হয়নি তাদের। কুছ কুছ হোতা হ্যায়, কাভি খুশি কাভি গম, দিলওয়ালে, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে, মাই নেম ইজ খানসহ অসংখ্য কালজয়ী চলচ্চিত্রে অভিনয় করেছেন তারা। একটা সময় তো শাহরুখ-কাজলের ছবির কথা শোনামাত্রই প্রেক্ষাগৃহে দর্শকদের উপচেপড়া ভিড় লেগে যেত।

শাহরুখের সঙ্গে কাজলের বোঝাপড়াও ছিল চমৎকার। এমনটি স্বীকার করেছেন কাজলও। পর্দায় কাজল-শাহরুখের রসায়ন দর্শকদের মুগ্ধ করলেও বাস্তবে কাজল ভালোবেসে বিয়ে করেন অজয় দেবগনকে।

সম্প্রতি এ অভিনেত্রী ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে আলাপচারিতায় মেতে ওঠেন। সেখানে তার এক ভক্ত প্রশ্ন করে বসেন, যদি অজয়ের সঙ্গে তার দেখা না হতো, তা হলে কি শাহরুখকে বিয়ে করতেন?

ভক্তের এমন প্রশ্নে কিছুটা ভড়কে যান কাজল। উত্তরটা দেন কৌশলী। কাজল বলেন, তার কি উচিত ছিল না আমাকে প্রস্তাব দেয়ার? তবে এখানেই থেমে থাকেননি তার ভক্তরা। সম্পূরক প্রশ্ন করে বসেন। তার (কাজল) প্রথম ক্রাশ কে ছিল? এ প্রশ্নের উত্তরে কাজল বলেন, ‘বিয়ে আমার প্রথম ক্রাশ।’

কাজল শাহরুখকে ফাঁকি দিয়ে ভালোবেসে অজয় দেবগনকে বিয়ে করেন ১৯৯৯ সালে। এরই মধ্যে অজয়-কাজল বিয়ের ২০ বছর পার হয়ে গেছে। বিয়ের পর অভিনয়ে কিছুটা অনিয়মিত হয়ে পড়েন কাজল। তানহাজি: দি আনসাং ওয়ারিওর ছবিতে সবশেষ অভিনয় করেছেন তারা। ছবিটি আগামী বছর ১০ জানুয়ারি মুক্তি দেয়া হবে।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team