1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন আজ - বিএসএল বার্তা




জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন আজ

বিএসএল ডেক্সঃ
  • প্রকাশিত সময় : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ৩৩ বার পড়া হয়েছে

জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন আজ (শনিবার)। এশিয়ার সর্ববৃহৎ শপিংমল রাজধানীর যমুনা ফিউচার পার্ক কনভেনশন সেন্টারের ‘মহল’ হলে সম্মেলনের আয়োজন করা হয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করবেন দলের মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।

সভাপতিত্ব করবেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

পার্টির কেন্দ্রীয় নেতারা অতিথি হিসেবে থাকবেন। অনুষ্ঠান পরিচালনা করবেন জাতীয় পার্টির জেলা শাখার সদস্য সচিব ও সাবেক এমপি খান মোহাম্মদ ইসরাফিল (খোকন)।

বেলা ১১টায় পার্টির চেয়ারম্যান জিএম কাদের পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক সাদা পায়রা অবমুক্ত করে সম্মেলনের উদ্বোধন করবেন। সাড়ে ১১টায় অতিথিরা আসন গ্রহণ করবেন। পরে তাদের ফুল দিয়ে বরণ করে নেয়া হবে। পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠের পর শুরু হবে কেন্দ্রীয় এবং ঢাকা জেলার নেতাদের শুভেচ্ছা বক্তব্যপর্ব।

সবশেষে সভাপতির ভাষণ দেবেন অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

এদিকে সম্মেলন সামনে রেখে জেলার নেতাকর্মীদের মধ্যে বিপুল উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। ঢাকা জেলার অধীনে ৫টি উপজেলা ও ৩টি পৌর শাখা আছে।

দলের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির নির্দেশে ওই ৮টি শাখার নেতাকর্মীরা শুক্রবার নিজ নিজ এলাকায় প্রস্তুতি সভা করেছেন। স্থানীয় নেতারা আলোচনা সভার আয়োজন করেন।

ধামরাই প্রতিনিধি শামীম খান জানান, স্থানীয় পর্যায়ে প্রস্তুতি সভাগুলোর একটি হয়েছে শুক্রবার ঢাকার ধামরাইয়ে। বেলা ১১টায় নবগঠিত আহবায়ক কমিটির আয়োজনে ধামরাই উপজেলা জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে এই প্রস্তুতি ও আলোচনা সভা একপর্যায়ে সমাবেশে রূপ নেয়। নেতাকর্মীদের ভিড়ে অফিসের সামনের অংশ লোকে লোকারণ্য হয়ে যায়।

সভায় সভাপতিত্ব করেন ধামরাই উপজেলার জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ মো. আবদুল মালেক। প্রধান অতিথি ছিলেন ঢাকা-২০ আসনের জাতীয় পার্টির সাবেক দু’বারের এমপি ও ঢাকা জেলা জাতীয় পার্টির সদস্য সচিব খান মোহাম্মদ ইসরাফিল (খোকন)। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির সাবেক সিনিয়র সহসভাপতি মো. জিয়াউল হক জুয়েল, ধামরাই উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব এইচএম জহিরুল ইসলাম জহির, যুগ্ম আহ্বায়ক মো. মুর্শেদ আলম, যুগ্ম আহ্বায়ক মো. সেলিম সরকার, যুগ্ম আহ্বায়ক মো. ফরিদ হোসেন, যুগ্ম আহ্বায়ক ওয়াজুদ্দিন মগড়, জাতীয় পার্টির নেতা মো. সাহজাহান সরকার, মো. ইব্রাহিম খলিল, মো. জানিব হোসেন, মো. জুবায়ের ভুঁইয়া, মো. সফিকুল ইসলাম শফিক, পৌর জাতীয় পার্টির নেতা মো. শওকত হোসেন খান, ঢাকা জেলা শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক মো. খুরশেদ আলম, মো. মাসুদ রানা, ঢাকা জেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী বেপারি, জাতীয় ছাত্র সমাজের মো. তানভীর হোসেন ও মো. আবুল বাশার প্রমুখ।

প্রধান অতিথি খান মোহাম্মদ ইসরাফিল খোকন বলেন, সময়োপযোগী রাজনৈতিক অবকাঠামো গড়ে তুলতে ঢাকা জেলা জাতীয় পার্টির সম্মেলন করা হচ্ছে। এতে নেতাকর্মীদের মাঝে প্রাণের সঞ্চার হবে ও যোগ্য নেতৃত্ব গড়ে উঠবে। নেতাকর্মীরা দলে দলে এ সম্মেলনে যোগ দেবে বলে আমার বিশ্বাস।

আলোচনা সভায় বক্তারা বলেন, ৩০ নভেম্বর যমুনা ফিউচার পার্কে অনেক কাক্সিক্ষত ঢাকা জেলা জাতীয় পার্টির সম্মেলন সফল ও সার্থক করতে ধামরাই উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে এই প্রস্তুতি ও আলোচনা সভা হয়। নবগঠিত কমিটিতে জায়গা করে নিতে নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে এই আলোচনায় অংশগ্রহণ করে অতীতের সব রেকর্ড ভেঙে ফেলে। এর আগে ধামরাইয়ে জাতীয় পার্টির কোনো সভা-সমাবেশে এত বিপুলসংখ্যক নেতাকর্মীর অংশগ্রহণের নজির নেই।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team