1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
দেশের শতভাগ শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউট আন্দোলন ছড়িয়ে দিতে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে: রাশিবো চেয়ারম্যান - বিএসএল বার্তা




দেশের শতভাগ শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউট আন্দোলন ছড়িয়ে দিতে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে: রাশিবো চেয়ারম্যান

সেলিম সানোয়ার পলাশ, রাজশাহী প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ৭১ বার পড়া হয়েছে

দেশের শতভাগ শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউট আন্দোলন ছড়িয়ে দিতে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে, এ কথাগুলো শক্রবার গোদাগাড়ী সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের বার্ষিক ক্যাম্প ও দীক্ষা অনুষ্ঠান ২০১৯ এর প্রধান অতিথির বক্তব্যে বলেছেন রাজশাহী শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মোকবুল হোসেন।

জানা যায় দুই দিন ব্যাপি গোদাগাড়ী সরকারি কলেজে রোভার স্কাউট গ্রুপের বার্ষিক ক্যাম্প ও দীক্ষা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোদাগাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান, বিশেষ অতিথি ছিলেন গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ শিমুল আকতার, রাজশাহী জেলা রোভারের সাধারন সম্পদক ও রাজশাহী সরকারি কলেজের ভুগোল ও পরিবেশ বিদ্যার সহকারী অধ্যাপক ড. জহরুল ইসলাম, উপধ্যক্ষ উমরুল হক। গোদাগাড়ী সরকারি কলেজের শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক অধ্যাপক মজিবুর রহমান ও দর্শন বিভাগের প্রভাষক ও রোভার গ্রুপের সাধারন সম্পাদক মাইনুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোকবুল হোসেন বলেন যে, সারা বিশ্বে যে ভাবে যুব সমাজ তাদের নৈতিক স্খলন ঘটছে তার থেকে উত্তোরনের একমাত্র দিক নিদের্শনা দিতে পারে ব্যাডেল পাওয়েলের স্কাউট আন্দোলন। তাই জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা স্কাউট আন্দোলন জোরদার করার লক্ষে ২০২১ সালে ২১লক্ষ রোভার তৈরীর লক্ষ্য নিয়ে নিরলস ভাবে কাজ করে চলেছে।তাই দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে এক করে হলেও স্কাউট দল রাখতে হবে।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team