1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
পবিত্র কুরআন ও সুন্নাহ্ অনুসরণেই শান্তি প্রতিষ্ঠা সম্ভব : তানভীর শাকিল জয় - বিএসএল বার্তা




পবিত্র কুরআন ও সুন্নাহ্ অনুসরণেই শান্তি প্রতিষ্ঠা সম্ভব : তানভীর শাকিল জয়

টি.এম.কামাল; সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ১১৩ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার দুর্গম চরাঞ্চলের নাটুয়ারপাড়া তাহফিজুল কুরআন আইডিয়াল মাদ্রাসার উদ্যোগে ছাত্রদের প্রদর্শনী উপলক্ষে বিশাল ওয়াজ মাহফিলে নাটুয়ারপাড়া ইউপি চেয়ারম্যান ও নাটুয়ারপাড়া তাহফিজুল কুরআন আইডিয়াল মাদ্রাসার সভাপতি আলহাজ্ব আব্দুল মান্নান চাঁনের সভাপতিত্বে প্রধান অতিথি কাজিপুর আসনের সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেছেন, একমাত্র পবিত্র কুরআন ও সুন্নাহ্কে অনসরণের মধ্যই দিয়েই বিশ্বে ন্যায় ও শান্তি প্রতিষ্ঠা সম্ভব।

তিনি বলেন, যারা কুরআন ও সুন্নাহ্কে একমাত্র মানদণ্ড নিধার্রণ করে জীবনধারণ করছে তারাই একমাত্র জান্নাতে প্রবেশ করতে পারবে। বর্তমানে আল্লাহ্ ও তার প্রিয় হাবিকে নিয়ে এবং কুরআন ও হাদিসের ভুল ব্যখা দিয়ে যাচ্ছেন তাদের জ্ঞানের স্বল্পতা ও সত্যিকারের হক্কানি রাহবার না থাকার কারণে মুসলমানদের মধ্যে বিতর্ক ও ভুল বোঝাবুঝি চলছে।

বৃহস্পতিবার রাতে নাটুয়ারপাড়া তাহফিজুল কুরআন আইডিয়াল মাদ্রাসা ময়দানে ওয়ায়েজিয়ান হিসেবে তিনি মুল্লিদের উদেশ্যে এ কথা বলেন। টাঙ্গাইল সদর তালিমুল ইসলাম মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মুফতী খায়রুল ইসলাম সিরাজী, জামালপুরের সরিষাবাড়ী খাগুড়িয়া ঈদগাহ্ মাঠ মসজিদের খতিব হাফেজ মাওলানা মোঃ মোখলেছুর রহমান ওয়াজ ফরমাইন।

এসময় উপস্থিত ছিলেন, নাটুয়ারপাড়া তাহফিজুল কুরআন আইডিয়াল মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক প্রভাষক মোঃ আব্দুল লাহেল বাকী হায়দার, সিরাজগঞ্জের জেলা পরিষদের সদস্য আলহাজ¦ মোঃ ইছাহাক উদ্দিন, নাটুয়ারপাড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেন, নাটুয়ারপাড়া বাজার বণিক সমিতির সভাপতি মোঃ আলমগীর হোসেন দেলশাদ, সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ রফিকুল ইসলাম, ঘোড়াগাছা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team