1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
কলারোয়ায় উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯-২০ - বিএসএল বার্তা




কলারোয়ায় উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯-২০

জুলফিকার আলী,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ২৮ বার পড়া হয়েছে

সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি হয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও বর্তমান উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন ও সাধারণ সম্পাদক হয়েছেন আলিমুর রহমান।

শুক্রবার সকালে উপজেলার জিকেএমকে সরকারী পাইলট হাইস্কুল ফুটবল মাঠে ওই ত্রিবার্ষিক সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপনের সভাপতিত্বে প্রধান অতিথির বাক্তব্যদেন-আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডাঃ আ.ফ.ম রুহুল হক।

এর আগে সম্মেলনের উদ্বোধন করেন-জেলা আওয়ালীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ। প্রধান বক্তা ছিলেন-জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য দেন-জাতীয় সংসদের হুইপ ও খুলনা বিভাগীয় আওয়ালীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এস.এম কামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এড. আমিরুল আলম মিলন, জেলা আ.লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবি এমপি, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ ইঞ্জিনিয়ার শেখ মুজিবর রহমান, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা কাউন্সিল তদারকি কমিটির প্রধান শেখ সাহিদ উদ্দীন, জেলা আ.লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহম্মেদ প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন-কলারোয়া সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। সম্মেলন শেষে বিকাল সাড়ে ৩টার দিকে কলারোয়া পাবলিক লাইব্রেরী প্রাঙ্গনে ফিরোজ আহমেদ স্বপনকে আবারও কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টুর আপন ভাই আলিমুর রহমানের নাম ঘোষণা করা হয়। উল্লেখ্য-১৬ সদস্য বিশিষ্ঠ আংশিক এক কমিটি ঘোষণা করেন-কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এস.এম কামাল হোসেন।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team