1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
হলি আর্টিজান মামলা দ্রুত বিচার করে শাস্তি দেয়া বিশ্বে এক বিরল ঘটনা : নাসিম - বিএসএল বার্তা




হলি আর্টিজান মামলা দ্রুত বিচার করে শাস্তি দেয়া বিশ্বে এক বিরল ঘটনা : নাসিম

টি.এম.কামাল; সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ৯৭ বার পড়া হয়েছে

দ্রুত বিচার করে শাস্তি দেয়া বিশ্বে এক বিরল ঘটনা মন্তব্য করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারে আছে বলেই হলি আর্টিজান বেকারীতে নারকীয় জঙ্গী হামলা মামলার দ্রুত বিচার সম্পন্ন হয়েছে। বিচারে সাত জঙ্গীর ফাঁসির আদেশ জনগণের প্রত্যাশা পুরণ করেছে বলেও তিনি মন্তব্য করেন। বৃহস্পতিবার কাজিপুরের সোনামুখীতে শহীদ শেখ রাসেল শিশু পার্ক ও প্রস্তাবিত বিসিক শিল্প নগরীর স্থান পরিদর্শন করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মোহাম্মদ নাসিম এ কথা বলেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শত্তকত হোসেন, উপজেলা চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, কৃষকলীগের সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ, ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মদ, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, সোমানুখী ইউনিয়ন আ’লীগের সভাপতি আসগর আলী, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপি অসুস্থ রাজনীতি করছে উল্লেখ করে মোহাম্মদ নাসিম আরো বলেন, বিএনপি রাজনীতিতে অব্যাহতভাবে ভুল করছে এবং সাধারণ মানুষের বিপক্ষে দাঁড়িয়ে ও তাদের ওপর আক্রমণ চালিয়ে এই দলটি একটি ‘জনবিচ্ছিন্ন রাজনেতিক দলে পরিণত হয়েছে। তারা ২০১৪ সালে পেট্রোল বোমা ছুঁড়ে সাধারণ মানুষকে হত্যা করেছে, গাড়ি বাড়ি পুড়িয়েছে, ২০১৮ সালের নির্বাচনে মাঠ থেকে পালিয়েছে। তারা সাধারণ মানুষের জন্য নয়, কেবল নিজেদের স্বার্থেই রাজনীতি করে। বিএনপি সব সময় জনগণকে জিম্মি করে রাজনীতি করেছে-এ কারণেই এটি একটি জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে বলেও তিনি মন্তব্য করেন।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team