1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
অভিমানে তৃতীয় শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা - বিএসএল বার্তা




অভিমানে তৃতীয় শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

তম্নয় আহমেদ নয়ন, লালমনিরহাট প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ৩১৩ বার পড়া হয়েছে
সিতা রাণী রায়ের মা কনিকা রাণী মেয়ের লেখা সেই কবিতার খাতাটি নিয়ে আর্তনাদ করছেন।

লালমনিরহাটের আদিতমারি উপজেলার পশ্চিম ভেলাবাড়ি গ্রামের তৃতীয় শ্রেণীর ছাত্রী সিতা রাণী রায় (১০) বাবা-মায়ের সাথে অভিমান করে গতকাল বৃহস্পতিবার (২৮ নভেম্বর) নিজ বাড়িতে একটি শয়নকক্ষে বিকাল আনুমানিক ৫টা ৩০ মিনিটে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। এসময় বাড়িতে কেউ ছিলো না। তার বাবা অতুল চন্দ্র ও মা কনিকা রাণী চিকিৎসার জন্য লালমনিরহাট শহরে ছিলেন। সংবাদ পেয়ে তারা সন্ধ্যা ৭টার দিকে বাড়িতে ফিরেন। এর আগে সন্ধ্যা আনুমানিক পনে ৬ টায় অতুল চন্দ্র রায়ের প্রতিবেশী ও আত্মীয় ববিতা রাণী খোঁজ করে সিতা রাণীকে কোথাও না পেয়ে ওই বাড়ির একটি ঘরে বাসের ধরনার সাথে ঝুলন্ত অবস্থায় সিতা রাণী রায়কে দেখতে পায়। ববিতা রাণীর ডাক-চিৎকারে আশেপাশের লোকজন আসলে ববিতা রাণী ও অন্যান্য লোকজন মরদেহটি ধরনা থেকে নামিয়ে রাখেন। এ ঘটনায় অতুল চন্দ্র রায়ের বড় ভাই ফনী ভূষণ বর্মণ লালমনিরহাটের আদিতমারি থানায় গতকাল বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাত ৮টা ৩০ মিনিটে একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। বৃহস্পতিবার রাতে মরদেহটি আদিতমারি থানা পুলিশ নিয়ে আসেন।

সিতা রাণী রায়ের মৃত্যুর আগে প্রাইভেট শিক্ষকের কাছে লেখা কবিতা।

এদিকে শুক্রবার (২৯ নভেম্বর) বিকালে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত শুরু হয়।
জানা যায়, সিতা রাণী রায় কুমড়িরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। তাহার রোল নং- ০৬। মেধাবী ওই ছাত্রী স্থানীয় এক শিক্ষকের কাছে সহপাঠী কয়েকজনসহ প্রাইভেট পড়তেন। বৃহঃবার (২৮ নভেম্বর) বিকাল ৩টায় তার প্রাইভেটের বাংলা খাতায় কবি মদন মোহন তর্কালঙ্কারের “আমার পন” কবিতাটির ৬ লাইন নির্ভুল ও সুন্দরভাবে লিখেছেন।

যে শয়নকক্ষে সিতা রাণী আত্মহত্যা করেছে তার ধরনা।

এ বিষয়ে আদিতমারি থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, আমরা আত্মহত্যার অভিযোগ পেয়েছি। কি কারনে সিতা রাণী মারা গিয়েছে তা আমরা পরিস্কার না। মরদেহটির ময়নাতদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আমরা বিষয়টি পরিস্কার বুঝতে পারবো।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team