1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
বগুড়া সদরের গোকুলে গরীব দুঃস্থ্য পরিবারের মাঝে মাসিক ভিজিডি কার্ডের চাল বিতরন - বিএসএল বার্তা




বগুড়া সদরের গোকুলে গরীব দুঃস্থ্য পরিবারের মাঝে মাসিক ভিজিডি কার্ডের চাল বিতরন

এস আই সুমনঃ মহাস্থান(বগুড়)প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯
  • ২৩ বার পড়া হয়েছে

বুধবার বগুড়া সদরের গোকুল ইউনিয়ন পরিষদের নব নির্মিত ইউনিয়ন কমপ্লেক্স ভবনে ২৪১ টি গরীব দুঃস্থ্য পরিবারের মাঝে মাসিক ভিজিডি কার্ডের চাল বিতরন করা হয়।

প্রধান অতিথি হিসাবে চাল বিতরন করেন গোকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সওকাদুল ইসলাম সরকার সবুজ। এসময় তিনি বলেন, নৌকা প্রতীকে ভোট দিলে জনগণ লাভবান হয় এবং তাদের উন্নয়ন হয়। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তীর্ণ হয়েছে।তিনি গরীব, অসহায় পরিবারের কথা চিন্তা করে দেশকে ক্ষুধা দারিদ্রমুক্ত দেশ গড়তে মাসিক ভিজিডি কার্ড,ভিজিএফ কার্ড,মাতৃকালীন,বয়স্ক, বিধবা ভাতা কার্ড সহ বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন। আপনারা তাহার জন্য দোয়া করবেন। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য আলী রেজা তোতন,এমদাদুল হক দুলাল,সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ রুমি বেগম,ইউপি সচিব আজমল হোসেন, উদ্যোক্তা মিসফাকুর রহমান উজ্জল,সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মোছাঃ মাকসুদা বেগম,বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দিন স্কুল এন্ড কলেজের প্রভাষক লতিফুল বারী রতন প্রমুখ।

চাল বিতরন পূর্বে উপকারী ভোগীরা চেয়ারম্যান ও ইউপি সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান এবং চেয়ারম্যান ও ইউপি সদস্যরা তাদেরকে ফুল দিয়ে বরণ করেন।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team