1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
আটঘরিয়ায় কৃতি ছাত্র-ছাত্রীদের সংর্বধনা ও শিক্ষা বৃত্তি প্রদান - বিএসএল বার্তা




আটঘরিয়ায় কৃতি ছাত্র-ছাত্রীদের সংর্বধনা ও শিক্ষা বৃত্তি প্রদান

মাসুদ রানা আটঘরিয়া (পাবনা) প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯
  • ২৭ বার পড়া হয়েছে

পাবনার আটঘরিয়া সিসিডিবি-এমএফপি এর আয়োজেন ২০১৯ সালের জেএসসি/এসএসসি পাশের জিপিএ-৫ প্রাপ্ত কৃতি ছাত্র-ছাত্রীদের সংর্বধনা ও শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। এতে সভাপতিত্ব করেন সিসিডিবি’র এলাকা সম্বনয়কারি আতিকুর রহমান চৌধুরী।

এসময় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিধি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আটঘরিয়া উপজেলা ইউএনও মোছা: ফুয়ারা খাতুন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেবোত্তর কবি বন্দে আলী মিয়া উচ্চ ব্যিালয়ের প্রধান শিক্ষক মো: মাহতাব উদ্দিন, দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা: মাহবুবা খাতুন, ইশারত আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রাকাতুল্লাহ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সিসিডিবি শাখা ব্যবস্থাপক হেলাল উদ্দিন। বক্তব্য কৃতি ছাত্রী ইভা।

এসময় ১১জন কৃতি শিক্ষার্থীদেরকে এই সংর্বধনা প্রদান করা হয়। এর মধ্যে এসএসসি কৃতি শিক্ষার্থী ৮জন এরা হলেন-অমিত কুমার দেব, রানা আহমেদ, মানজুর আহমেদ, ফারহা আক্তার তাবাছুম, সাদিয়া আফরিন কনা, নাঈমুর রহমান, কে এম মাহফুজুর রহমান, আবুল হোসন। এদের প্রত্যেককে ৫ হাজার টাকা একটি করে ক্রেস এবং জেএসসি কৃতি শিক্ষার্থী ৩জন এরা হলেন-রুবাইয়া বিনতে রাকাতুল্লাহ, মোছা: তানিয়া আক্তার তিথী। এদেরকে প্রত্যেককে ৪ হাজার টাকা একটি করে ক্রেস প্রদান করা হয়েছে। কৃতি শিক্ষাথীরা জানান, ভাল রেজাল্ট করার ফলে সিসিডিবি আমাদেরকে এই সম্মাননা দিয়েছে। এই সস্মাননা পেয়ে আমি খুব খুশি। আশাবাদী আগামী ভাল রেজাল্ট করে কৃতিতের ধারা ধরে রাখব। তাই সিসিডিবি অফিসকে আমাদের পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team