1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ৫ শতাধিক নেতা-কর্মীর নামে মামলা - বিএসএল বার্তা




আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ৫ শতাধিক নেতা-কর্মীর নামে মামলা

তম্নয় আহমেদ নয়ন, লালমনিরহাট প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ৩৫ বার পড়া হয়েছে

জেলার পাটগ্রাম উপজেলায় ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ৩ পুলিশ সদস্য আহত হওয়ার ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা করা হয়েছে। পাটগ্রাম থানা পুলিশের উপ-পরিদর্শক মিজানুর রহমান মিজান বাদী হয়ে গত সোমবার মধ্যরাতে ইউপি চেয়ারম্যান আবুল হাশেমসহ আওয়ামীলীগের ৫শতাধিক নেতা-কর্মীকে আসামী করে এ মামলা দায়ের করেন।

>> ফলোআপঃ পাটগ্রামে আ’লীগের সম্মেলনে দুই গ্রুপে সংঘর্ষ : পুলিশসহ আহত ১৫ 

আগেরদিন সোমবার বিকালে উপজেলা শ্রীরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে দুই সভাপতি প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ৩ পুলিশ সদস্যসহ অন্তত ১৫ জন আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে শ্রীরামপুর উচ্চ বিদ্যালয় মাঠে শ্রীরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলন শুরুর পূর্বে স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেনের অনুগত সভাপতি প্রার্থী রফিকুল ইসলাম  ও পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুলের অনুগত শ্রীরামপুর ইউনিয়ন চেয়ারম্যান সভাপতি প্রার্থী আবুল হাশেম গ্রুপের মধ্যে স্লোগান দেওয়াকে কেন্দ্র করে  এক পর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় গ্রুপের অন্তত ১২ জন নেতা-কর্মী ও সমর্থক আহত হয়। আহতদের অনেকের অবস্থা আশংকাজনক। এছাড়া ওই সংঘর্ষে পাটগ্রাম থানা পুলিশের উপ-পরিদর্শক আশরাফুজ্জামান, কনস্টেবল দিবস কুমার ও কনস্টেবল সাহাদাত হোসেন আহত হয়েছেন। ওইদিন রাতে থানা পুলিশের উপ-পরিদর্শক মিজানুর রহমান মিজান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় দুই গ্রুপের দুই সভাপতি প্রার্থী আবুল হাশেম ও রফিকুল ইসলামের নাম উল্লেখসহ স্থানীয় ৫শতাধিক নেতা-কর্মীকে আসামী করা হয়েছে।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত জানান, সম্মেলনকে ঘিরে আওয়ামীলীগের দুইটি গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। ঘটনাস্থলে উপস্থিত পুলিশ তাদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এসময় বিক্ষুব্ধ নেতা-কর্মী কর্তৃক ৩ পুলিশ সদস্য  আহত হওয়ায় মামলা করা হয়েছে।  আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team