1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
চাঁপাইনবাবগঞ্জে ১১৪টি মহিলা সমিতিকে ২১ লাখ টাকা প্রদান  - বিএসএল বার্তা




চাঁপাইনবাবগঞ্জে ১১৪টি মহিলা সমিতিকে ২১ লাখ টাকা প্রদান 

আশরাফুল ইসলাম; চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ৮ বার পড়া হয়েছে
চাঁপাইনবাবগঞ্জ জেলার স্বেচ্ছাসেবী মহিলা সমিতির অনুকূলে বাংলাদেশ মহিলা কল্যাণ পরিষদ হতে বরাদ্দ প্রাপ্ত ২০১৮-২০১৯ অর্থ বছরের সাধারণ অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

২৬ নভেম্বর মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।

জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক সাহিদা আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, বাংলাদেশ মহিলা কল্যাণ পরিষদের সদস্য শাহিন মনোয়ারা হক ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান অ্যাডভোকেট আলহাজ্ব ইয়াসমিন সুলতানা রুমা।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মাশরুবা ফেরদৌস, জেলা পরিষদ সদস্য শান্তনা হক, জেলা পরিষদ সদস্য হালিমা বেগম, নারী নেত্রী আকসানা খাতুন ও শরিফতা খাতুন ডেইজিসহ অন্যরা।

অনুষ্ঠানে ২৫ টি ক শ্রেণিভুক্ত সমিতিকে ২৫ হাজার টাকা, ২৭টি খ শ্রেণিভুক্ত সমিতিকে ২০ হাজার টাকা এবং ৬১টি গ শ্রেণিভুক্ত লিকাভুক্ত সমিতিকে ১৫ হাজার টাকা করে মোট ১১৪ টি মহিলা সমিতিকে ২১ লাখ ১৫ হাজার টাকা বিতরণ করা হয়।

এ ছাড়াও ২টি সমিতিকে ৪০ হাজার টাকা করে বিশেষ অনুদান দেওয়া হয়। জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর চেক বিতরণের আয়োজন করে।

অনুষ্ঠানে গোমস্তাপুর সমিতির একজন সদস্য জাহানারা বেগম বর্তমান সরকারকে নারীবান্ধব সরকার স্বীকৃতি দিয়ে অনুদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দেন।

জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক বলেন, নারীর ক্ষমতায়নে এ সরকার নিরলস কাজ করছে। তারই ফসল হিসেবে আপনাদের অর্থাৎ নারীদের স্বাবলম্বী করতে এই অনুদানের টাকা দেয়া হল। এই টাকা আপনারা আয়বর্ধক কাজে ব্যবহার করবেন।

জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team