1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
কালীগঞ্জে ২কেজী গাঁজা ও মটরসাইকেল সহ ১ মাদক ব্যাবসায়ী গ্রেফতার - বিএসএল বার্তা




কালীগঞ্জে ২কেজী গাঁজা ও মটরসাইকেল সহ ১ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

মোঃ হাসমতআলী, নিজস্ব প্রতিনিধি (লালমনিরহাট)
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ৫৮ বার পড়া হয়েছে

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে ৫ নং চন্দ্রপুর ইউনিয়নের হররাম মৌজাস্থ মোঃ মাহাবুর রহমান(২৬) নামে ২কেজী গাজা ও একটি বাজাজ ডিসকভার মটরসাইকেল সহ এক মাদক ব্যবসায়ীকে তার নিজ বসতবাড়ী হইতে গ্রেফতার করেন কালীগঞ্জ থানা পুলিশ।

২৫নভেম্বর ২০১৯ইং সমবার দিবা গত রাতে লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেন এর নেতৃত্বে এসআই মোঃ সাইদুর রহমান ও এএসআই মোঃ রুহুল আমিন, এবং সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ২কেজি গাজা ও একটি বাজাজ ডিসকভার ১২৫সিসি মটরসাইকেল উদ্ধার সহ এই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ মাহাবুর রহমান লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের হররাম গ্রামের মৃত মোখলেছার রহমানেরর ছেলে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ সাইদুর রহমান, এএসআই মোঃ রুহুল আমিন, এবং সঙ্গীয় ফোর্স ও টিমসহ অভিযান চালিয়ে ২কেজি গাজা ও একটি বাজাজ ডিসকভার ১২৫সি সি মোটরসাইকেলসহ উক্ত মাদক ব্যবসায়ীকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন।

এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং- ৩৪/৩৭১, ধারা-৩৬(১) এর ১৯(ক)।

বিএসএল / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team