1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
ঢাকা মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন - বিএসএল বার্তা




ঢাকা মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ০ বার পড়া হয়েছে

ক্ষমতাসীন আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দুইটি ইউনিট ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আজ রাতেই এ কমিটি নগরের সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে তুলে দেবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আওয়ামী লীগের একটি সূত্র কালের কণ্ঠকে এমনটা জানিয়েছে।

সূত্রগুলো জানায়, আজ বুধবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতারা জাতীয় সংসদ ভবন এলাকায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বাসায় গিয়েছেন। সেখানেই মহানগরের পূর্ণাঙ্গ কমিটি হস্তান্তর করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

জানতে চাইলে সন্ধ্যা ৭টার একটু পর ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান কালের কণ্ঠকে বলেন, ‘আমরা এখন সংসদ ভবন এলাকায় আছি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমাদের কাছে পূর্ণাঙ্গ কমিটি হস্তান্তর করার কথা। এরপর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে কমিটি গণমাধ্যমে দেওয়া হবে।’

তবে আওয়ামী লীগের একটি সূত্র জানায়, ঢাকা মহানগর উত্তরের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হলেও দক্ষিণের কমিটি নিয়ে কিছুটা জটিলতা এখনো রয়ে গেছে। ফলে কমিটি ঘোষণায় আরও একদিন বিলম্ব হতে পারে।

প্রায় এক বছর আগে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের মাধ্যেম দুইটি শাখারই সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কিন্তু এরপর বছর পেরিয়ে গেলেও পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা আসেনি।




নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team