1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi




স্বামীর উপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ১০০ বার পড়া হয়েছে

বড় অভিমান করে শেষ পর্যন্ত না ফেরার দেশে চলে গেলেন গৃহবধূ মাহমুদা বেগম। বিয়ের পর থেকে প্রবাসী স্বামী খোঁজ খবর নেয়নি। তাই এমন অভিমানে বাপের বাড়ি ফিরে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহননের পথ বেছে নেন।

সোমবার বিকেলে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নে মাঝের বাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মাহমুদা বেগম ছিলেন চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রাধাশার গ্রামের মধ্যপ্রাচ্যের ওমান প্রবাসী আব্দুল কাদেরের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত একবছর আগে বালিথুবা পূর্ব ইউনিয়নের বালিথুবা গ্রামের মৃত মামুন হোসেনের মেয়ে মাহমুদার সঙ্গে হাজীগঞ্জ উপজেলার রাধাশার গ্রামের ওমান প্রবাসী আব্দুল কাদেরের বিয়ে হয়। বিয়ের পরই জীবিকার প্রয়োজনে মাহমুদা বেগমের স্বামী ওমানে যান। তবে প্রবাসে যাওয়ার পর থেকে স্বামী আব্দুল কাদের কোনো খোঁজ খবর না নেওয়ায় গত চার মাস আগে বাপের বাড়ি ফিরে আসেন মাহমুদা। তারপরও স্বামী বিষয়টি গুরুত্ব না দেওয়ায় স্বজনদের জানিয়ে পরে তাদের অগোচরে বসতঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহনন করেন তিনি।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রকিব জানান, গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য আগামীকাল মঙ্গলবার চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এই ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team