1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
ভুয়া টিভি ও পত্রিকার নিয়োগের নামে টাকা আদায় আটক ৮ - বিএসএল বার্তা




ভুয়া টিভি ও পত্রিকার নিয়োগের নামে টাকা আদায় আটক ৮

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ১৩৯ বার পড়া হয়েছে

রাজধানীর আশুলিয়া এলাকায় এইচডি টিভি ও দৈনিক জয় সংবাদ নামে একটি ফেসবুক গ্রুপ খুলে সেখানে জেলা প্রতিনিধি নিয়োগ দেওয়ার নামে প্রতারণা করে আসছিল একটি চক্র। এ ঘটনায় ৮ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গত শুক্রবার (২১ আগস্ট) ভোর রাতে র‌্যাব-৪ এর একটি দল আশুলিয়া থানা এলাকায় বিশ্বাস টাওয়ারের ৫ তলায় শাহী ডিজিটাল গ্রুপের অফিসে অভিযান চালিয়ে তাদেরতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর মিডিয়া কর্মকর্তা এএসপি জিয়া রহমান।

তিনি বলেন, রাজধানীর আশুলিয়া এলাকায় এইচডি টিভি ও দৈনিক জয় সংবাদ নামে একটি ফেসবুক গ্রুপ খুলে সেখানে জেলা প্রতিনিধি নিয়োগ দেওয়ার নামে প্রতারণা করে আসছিল একটি চক্র। তারা দেশের বিভিন্ন জেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়ার নামে ১ থেকে ২ হাজার করে টাকা আদায় করে আসছিল।প্রায় ৫০০ জনের কাছ থেকে চাকরি দেওয়ার নামে টাকা আদায় করেছে।

এ ঘটনায় ৮ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা হলেন- ১. রমজান আলী রাজু, ২. ইউনুছ আলী, কাজী মিলন, ৪. আশরাফুল আলম, ৫. আলামীন হোসেন, ৬. রফিকুল ইসলাম, ৭. সোহাগ করিম, এবং ৮. এবিএম মাহবুবুর রহমান।

তিনি আরও বলেন, এই প্রতারক চক্রের সদস্যরা একজনকে প্রতিনিধি হিসেবে নিয়োগ দিয়ে তাদেরকে অন্য জেলা বা উপজেলা লোক সংগ্রহ করার দায়িত্ব দিতো। এভাবে তারা বহু মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। এছাড়া নিজেরা কোনও ধরনের পত্রিকা অনুমোদন না নিয়ে অন্য জাতীয় পত্রিকার মেকাপের নাম পরিবর্তন করে দৈনিক জয় নামে চালিয়ে আসছিল। আটজনকে গ্রেপ্তার করার পাশাপাশি এই চক্রের মূল হোতাকে গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

এসময় তাদের কাছ থেকে সাদা রঙের টি-শার্ট, আইডি কার্ডের ফিতা, ২ টি ওয়াকিটকি এবং বেশ কিছু ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team