1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
খেলাধুলা শিক্ষার একটি অবিচ্ছেদ্য অঙ্গ : মোহাম্মদ নাসিম - বিএসএল বার্তা




খেলাধুলা শিক্ষার একটি অবিচ্ছেদ্য অঙ্গ : মোহাম্মদ নাসিম

টি.এম.কামাল; সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ২৬ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে সোমবার বিকালে উপজেলা পরিষদ মাঠ প্রঙ্গনে শহীদ এম মনসুর আলী ফুটবল টুর্নামেন্ট ২০১৯ ইং ফাইনাল খেলা অনুষ্টিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি খাদ্য মন্ত্রনলয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ১৪ দলের মুধ্যপাত্র আলহাজ্ব মোহাম্মদ নাসিম এমপি বক্তব্য রাখেন। মহান মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতার অন্যতম নেতা এবং স্বাধীনতার মহান স্থপতি বাংলাদেশের প্রথম রাষ্ট্রপ্রতি জাতির পিতা বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের মন্ত্রীসভার সাবেক প্রধান মন্ত্রী শহীদ এম মনসুর আলীর স্মরনে তার নামে শহীদ এম মনসুর আলী ফুটবল টুর্নামেন্ট। প্রধান অতিথি বক্তব্যে বলেন লেখা পড়ার পাশা পাশি খেলা ধুলার চর্চা করতে হবে। তিনি কাজিপুরকে সমৃদ্ধ উপজেলা হিসাবে গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং যুবসমাজ কে মাদক ছেড়ে সমাজের ভালো হয় এমন কাজে মনোনিবেশ করার পরামর্শ প্রদান করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি জাহিদ হাসান সিদ্দিকী সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। চুড়ান্ত খেলায় উপজেলা ইসলাম স্পোটিং ক্লাবকে পরাজিত করে বরইতলী স্বরশতি ক্লাব চ্যাম্পিয়ান হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, জেলা পরিষদের সদস্য রেফাস উদ্দীন মাষ্টার, পৌরমেয়র হাজী নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ শওকত হোসেন, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, থানা অফিসার ইনচার্জ এ কে এস লুৎফর রহমান, ক্রীড়া সংস্থা সম্পাদক আসাদুল ইসলাম বাবলু, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবর্গ, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। খেলায় উভয় দলকে প্রধান অতিথি নগদ অর্থ ও রঙ্গিন এলইডি টেলিভিশন পুরস্কার প্রদান করেন।

জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team