1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi




স্যামসাংয়ের নতুন ক্যাম্পেইন ‘স্যামসাং প্রমিজ’

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৪৭ বার পড়া হয়েছে

ক্রেতাদের সুবিধার্থে ও তাদের জীবনে নতুন মাত্রা যোগ করতে স্যামসাং ইলেকট্রনিকস ‘স্যামসাং প্রমিজ’ শীর্ষক নতুন একটি ক্যাম্পেইন চালু করেছে। এ ক্যাম্পেইনের আওতায়, ক্রয়কৃত টিভি ফিরিয়ে দিতে চাইলে ৬০ শতাংশ টাকা ফেরত পাওয়ার সুযোগ পাবেন ক্রেতারা।

উক্ত ক্যাম্পেইনের আওতায়, ক্রেতারা যে কোনো আর সিরিজ ইউএইচডি এবং কিউএলইডি টিভি কেনার পর পরবর্তী ৬ মাসের মধ্যে তা ফেরত দিতে চাইলে ৬০ শতাংশ ‘প্রমিজ মানি’ পাবেন। টিভি ক্রয়ের সময় ক্রেতাদের ‘সার্টিফিকেট অব প্রমিজ’ প্রদান করা হবে, যা পরবর্তীতে টিভি ফেরত দেয়ার সময় প্রয়োজন পড়বে। ফেরত দেয়ার সময় শুধুমাত্র স্যামসাংয়ের টিভি, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ভ্যাকুয়াম ক্লিনার ইত্যাদি ইলেকট্রনিকস পণ্য ক্রয়ে এ ‘প্রমিজড মানি’ প্রযোজ্য হবে। টিভি ফেরত দেয়ার সময় ক্রেতাদের টিভির বাইরের ও ভেতরের অবস্থার যেনো কোন ক্ষয়ক্ষতি না হয় সে বিষয়টি নিশ্চিত করতে হবে; পাশাপাশি আসল রিমোট কন্ট্রোল, প্যাকেজিং এবং টিভি ক্রয়ের আসল চালানপত্রসহ সার্টিফিকেট অব প্রমিজ নিয়ে যেতে হবে।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, ‘আমরা বিশ্বাস করি, ক্রেতাদের সঠিক পণ্য বেছে নেয়ার অধিকার আছে; ক্রেতারা যেনো নিজেদের পছন্দানুযায়ী পণ্য ক্রয় করতে পারে এ কারণেই আমরা এ ক্যাম্পেইনটি চালু করেছি। স্যামসাংয়ের কনজ্যুমার ইলেকট্রনিকসের পণ্যগুলোর পুনর্বিক্রয়মূল্য রয়েছে, তাই আমরা আমাদের মূল্যবান ক্রেতাদের জন্য সেরা রিটার্ন মূল্য এবং পণ্য ক্রয়ে নানা সুবিধা নিশ্চিত করতে চাই।’




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team