1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
রায়গঞ্জে প্রতারক চক্রের ২ আসামী গ্রেফতার - বিএসএল বার্তা




রায়গঞ্জে প্রতারক চক্রের ২ আসামী গ্রেফতার

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৮৬ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের রায়গঞ্জে প্রতারক চক্রের ২ আসামীকে গ্রেফতার করে শনিবার বেলা ১২ টার দিকে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।

অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম জানান, মামলার বাদী এস.আই খাজেম মাহমুদ, বেতার বার্তায় জনসমাবেশ ঘটানোর সংবাদ পাওয়া যায়। সংবাদের ভিত্তিতে রায়গঞ্জ বাজারের স্কুল রোডে রাশিদুল ইসলামের মার্কেটে ওয়ালটন শো-রুমের পশ্চিম পার্শ্বের একটি রুমে আসামী মোঃ আবুল কালাম আজাদ (৫৫), পিতা-মৃত: আব্বাস আলী প্রামানিক, সাং- প্রেট্রো বাংলা, থানা: সিংড়া, জেলা: নাটোর ও মোঃ রুবেল হোসেন (৩২) পিতা: নান্নু খন্দকার, সাং-তাড়াশ থানা পাড়া, উপজেলা: তাড়াশ, জেলাঃ সিরাজগঞ্জগণ কর্মী নিয়োগের ২৫-৩০ জন লোকসহ অবস্থান করিতেছে।

জিজ্ঞাসাবাদে ১ নং আসামী নিজেকে ঢাকাস্ত টেকমি রাইটস্ লিমিঃ এর বিভাগীয় কো- অর্ডিনেটর ও ২ নং আসামী উপজেলা সহকারি পরিচালক বলে জানায়, বিজ্ঞাপন ও মোবাইল যোগাযোগে মাধ্যমে পন্য ক্রয়-বিক্রয় করিবে মর্মে ট্রেনিং করানোর আয়োজন করে। প্রতিষ্ঠানের কাগজপত্র দেখতে চাইলে তাহারা বৈধ কোন কাগজপত্র দেখাইতে পারে নাই। উপস্থিত নিয়োগ প্রত্যাশীদের জিজ্ঞাসাবাদ করিলে তাহারা জানান দেয়ালে টাঙ্গানো মোবাইল নম্বর ০১৭৩৮-৭৩৯৬৮৯ তে যোগাযোগ করিলে ২১ আগষ্ট-২০২০ তারিখে সকাল ১০ টায় কাগজপত্র সহ হাজির হইতে বলিলে তাহারা হাজির হয়। আসামীদ্বয় ঘটনাস্থলে হাজির হয়ে কর্মীদের ২ হাজার করে টাকা জমা দিয়ে কর্মী ফরম সংগ্রহ করতে বলে। ২ জন কর্মী ৪ হাজার টাকা প্রদান করিলে স্বাক্ষর বিহীন ২টি প্রাপ্ত রশিদ প্রদান করেন এবং অন্যান্যরা টাকা প্রদান করার পূর্বেই পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে প্রতারণার বিষয় ফাঁস হয়। ২ টি প্রাপ্ত রশিদ, কর্মীদের সিভি ৩০ পাতা, কর্মী নিয়োগ ফরম ২০ পাতা আলামত হিসেবে জব্দ করে।

এ ব্যাপারে রায়গঞ্জ থানার এস.আই খাজেম মাহমুদ বলেন ১১ নং মামলা দায়ের করা হয়েছে। মামলার তারিখঃ ২১-০৮.২০২০ইং ধারা-৪০৬/৪২০/৪৬৮/৩৪ পেনাল কোড রুজু করা হয়। মামলা দায়েরের পর ২ প্রতারককে শনিবার দুপুর ১২টায় সিরাজগঞ্জ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team