1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
শেরপুর সীমাবাড়ীতে বিট পুলিশিং এর কার্যালয় শুভ উদ্বোধন - বিএসএল বার্তা




শেরপুর সীমাবাড়ীতে বিট পুলিশিং এর কার্যালয় শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক বগুড়া জেলা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ৮৩ বার পড়া হয়েছে

পুলিশকে গণমুখী ও জনবান্ধব করার জন্য বগুড়া শেরপুর থানা পুলিশ সদস্যদের নিয়ে চালু করা হয়েছে বিট পুলিশিং কার্যক্রম। প্রতিটা ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম মনিটরিং,তদারকির জন্য পুলিশ সদস্যদের সাথে স্থানীয় জনপ্রতিনিধিরা কো-অপারেট করবে। ভৌগোলিক দূরত্ব ও সুনির্দিষ্ট কাঠামোবদ্ধ কর্মসূচির অভাবে অনেক ক্ষেত্রে জনগণ পুলিশের সেবা থেকে বঞ্চিত হয়। পুলিশের প্রতি একটা ভ্রান্ত ধারণা তৈরি হয়!

পুলিশ-জনতা সম্পর্কোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের জন্য, প্রতিটি নাগরিকের পুলিশের সেবাপ্রাপ্তির নিশ্চয়তা প্রদানের জন্য, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ে জনপ্রতিনিধিদের সাথে নিয়ে প্রত্যন্ত অঞ্চলে ও পুলিশের সেবা পৌঁছে দেওয়ার জন্য বিট পুলিশিং কার্যক্রম।

এরই ধারাবাহিকতায় বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি এই প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়ার শেরপুর উপজেলার ০৯নং সীমাবাড়ী ইউনিয়ন বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৮ আগস্ট মঙ্গলবার বিকালে সীমাবাড়ী বাজার চত্বরে ইউপি চেয়ারম্যান শ্রীযুক্ত বাবু গৌদাস রায় চৌধুরী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মো.গাজিউর রহমান – অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর-ধুনট সার্কেল)।

কমিউনিটি পুলিশিং ফোরাম সীমাবাড়ী ইউনিয়নের সদস্য সচিব ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো.এনামুল কবির তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মুহম্মদ আসিফ ইকবাল সনি-শেরপুর থানা কমিউনিটি পুলিশিং ফোরামের আহ্বায়ক , আবুল কালাম আজাদ-ইন্সপেক্টর তদন্ত , মোঃ ফরহাদুজ্জামান শাহীন-শেরপুর থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন,মোঃ মনছুর রহমান আকন্দ – বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেরপুর উপজেলা আওয়ামীলীগ ও সাবেক ইউপি সফল চেয়ারম্যান সীমাবাড়ী ,মোঃ আব্দুল মান্নান খাঁন- সভাপতি সীমাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ,শ্রী চঞ্চল কুমার কুন্ডু- আহ্বায়ক সীমাবাড়ী কমিউনিটি পুলিশিং ফোরাম, শ্রী রতন কুমার বসাক-ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইউনিয়ন আওয়ামী লীগ,পিএম আলাউদ্দিন আলা-সাধারণ সম্পাদক পদপ্রার্থী সীমাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ, মোঃ শামীম কামাল সরকার আওয়ামী লীগ নেতা,মোঃ জামাল উদ্দিন জামাল-সহ-সভাপতি শেরপুর উপজেলা যুবলীগ, মোঃ মোহাব্বত খাঁন-সদস্য উপজেলা যুবলীগ, মোঃ হেদায়তুল ইসলাম রঞ্জু-সাংগঠনিক সম্পাদক ইউনিয়ন যুবলীগ, গোলাম মোঃ সোহাগ-আহ্বায়ক সীমাবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ, মোঃ আব্দুল্লাহ আল মামুন-যুগ্ন আহবায়ক সীমাবাড়ি ইউনিয়ন ছাত্রলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team