1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
ধুনটে পাষণ্ড স্বামীর হাত থেকে অন্তঃসত্ত্বা স্ত্রীকে বাঁচালো পুলিশ - বিএসএল বার্তা




ধুনটে পাষণ্ড স্বামীর হাত থেকে অন্তঃসত্ত্বা স্ত্রীকে বাঁচালো পুলিশ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ২৭ বার পড়া হয়েছে

বগুড়ার ধুনটে পাষণ্ড স্বামীর হাত থেকে রহিমা বেগম (৩০) নামে পাঁচ মাসের একঅন্তঃসত্ত্বা গৃহবধূকে বাঁচিয়েছে পুলিশ সদস্যরা।

সোমবার রাতে উপজেলার নিমগাছি ইউনিয়নের মাজবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী পলাশ প্রামাণিককে (৩৮) গ্রেফতার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ধুনট উপজেলার মাজবাড়ি গ্রামের দুলাল প্রামাণিকের ছেলে পলাশ প্রামাণিক প্রায় এক যুগ আগে নিমগাছি গ্রামের পল্লী চিকিৎসক জিল্লুর রহমানের মেয়ে রহিমা বেগমকে বিয়ে করেন। বিয়ের কিছুদিন পর থেকে নানা কারণে তাদের দাম্পত্য কলহ দেখা দেয়। সংসারে নীরব নামে আট বছর বয়সী ছেলে আছে।

পলাশ সংসারের খরচ বহন করতে না পারায় রহিমা বেগম প্রায় তিন বছর আগে সৌদি আরবে যান। সেখানে দুই বছর কাজ শেষে গত বছর বাড়িতে ফেরেন। এরপর স্বামীকে গবাদিপশুর ব্যবসা করতে টাকা দেন। কিন্তু পলাশ ব্যবসায় মনোযোগী না হওয়ায় পুঁজি শেষ হয়ে যায়।

এ নিয়ে তাদের দাম্পত্য কলহ বেড়ে যায়। বর্তমানে রহিমা পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে তিনি বাপের বাড়ি চলে যাওয়ার সিদ্ধান্ত নেন। পলাশ এতে ক্ষুব্ধ হন এবং রহিমার ওপর প্রতিশোধ নেয়ার সুযোগ খুঁজতে থাকেন।

সোমবার দুপুর ১২টার দিকে ছেলে নীরব বাড়ির বাইরে গেলে পলাশ তার স্ত্রীকে ঘরে রেখে দরজা-জানালা বন্ধ করে দেন। এরপর তিনি স্ত্রীকে খাটে শুইয়ে গলায় ছুরি ধরেন। স্ত্রী রহিমা কান্নাকাটি শুরু করলে প্রতিবেশীরা টের পেয়ে বাড়ি ঘেরাও করেন।

তারা সবাই পলাশকে বোঝানোর চেষ্টা করেন। তখন ঘর থেকে পলাশ জানান, তিনি রহিমাকে হত্যা করে নিজে আত্মহত্যা করবেন। খবর পেয়ে ধুনট থানা পুলিশ সেখানে যায়। তারা কথা বলে পলাশকে ব্যস্ত রাখেন। এ সুযোগে পুলিশ ঘরের সিঁদ কাটে। রাত ৮টার দিকে ঘরে ঢুকে পলাশকে ছুরিসহ গ্রেফতার ও গৃহবধূ রহিমাকে উদ্ধার করে।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, প্রায় তিন ঘণ্টার চেষ্টায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে মৃত্যুর মুখ থেকে বাঁচানো হয়েছে। গ্রেফতার পলাশকে আদালতের মাধ্যমে বগুড়া জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া গৃহবধূকে বাপের বাড়িতে পাঠানো হয়েছে। সন্তান প্রসবের পর তিনি স্বামীকে তালাক দেবেন বলে জানিয়েছেন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team