1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
সরকারি ত্রাণ বাড়িতে রাখায় ইউপি চেয়ারম্যান আটক - বিএসএল বার্তা




সরকারি ত্রাণ বাড়িতে রাখায় ইউপি চেয়ারম্যান আটক

বিএসএল বার্তা ডেস্ক
  • প্রকাশিত সময় : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ৩৭ বার পড়া হয়েছে

ঢাকার ধামরাইয়ে যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজুর বাড়িতে সরকারি ত্রাণসামগ্রী রাখার অপরাধে তাকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার গভীর রাতে তার নিজ গ্রাম আমছিমুরের বাড়ি থেকে তাকে আটক করা হয়। এসময় তার পূর্বপাশের ঘর থেকে ৩৫ ব্যাগ ত্রাণসামগ্রী উদ্ধার করে র‌্যাব ৪ সদস্যরা। মিজু চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক বলে জানা গেছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় থেকে জানা গেছে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার’ ত্রাণসামগ্রী হিসেবে বিনামূল্যে যাদবপুর ইউনিয়নের বন্যাদুর্গতদের জন্য ১০০ ব্যাগ ত্রাণসামগ্রী বরাদ্দ দেওয়া হয়। এর প্রতিটি ব্যাগে ১০ কেজি চাল, এক কেজি তেল, দুই কেজি চিড়া, এক কেজি চিনি, এক কেজি লবণ ও এক প্যাকেট নুডুলস রয়েছে। গতকাল মঙ্গলবার স্থানীয় সংসদ সদস্য বেনজীর আহমদ ওই ইউনিয়নে কিছুসংখ্যক বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন।

র‌্যাব ৪ এর ক্রাইম প্রিভেনশন কম্পানি ২ এর কম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ বলেন, সরকারি ত্রাণসামগ্রী আত্মসাতের উদ্দেশ্যে যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজুর বাড়িতে রাখা হয়েছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে অভিযান পরিচালনা করি। এসময় তার বাড়ি থেকে ৩৫ ব্যাগ তথা ৫৬০ কেজি ত্রাণসামগ্রী উদ্ধার করি এবং তাকে আটক করি। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন, ১৯৭৪ এর ২৫ (১) ধারায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু বলেন, মিজানুর রহমান মিজু উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক। তার যদি গরিবের ত্রাণসামগ্রী আত্মসাতের প্রবণতা থাকে তাহলে তাকে দলে রাখা ঠিক হবে না বলে জানান তিনি।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team