1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনায় তিন মাতব্বর গ্রেপ্তার - বিএসএল বার্তা




প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনায় তিন মাতব্বর গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ৬৩ বার পড়া হয়েছে
প্রতীকী ছবি

বগুড়ার শেরপুর উপজেলায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেবার চেষ্টার অভিযোগে তিন মাতব্বরকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গত বৃহস্পতিবার (৬ আগষ্ট) রাত ১০টার দিকে শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের খানপুর দহপাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার বিকালে খানপুর দহপাড়া গ্রামের প্রতিবন্ধী এক শিশু (১৪) কে প্রলোভন দিয়ে নিজ বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে সোলাইমান আলীর ছেলে ঈমান আলী (৪০)। ঘটনাটি জানাজানি হলে এলাকার কয়েকজন মাতব্বর রাতেই ওই মেয়ের বাবার বাড়িতে সমঝোতা বৈঠকের আয়োজন করে। এতে ১০ কাঠা জমি লিখে দেবার শর্তে ধর্ষণের ঘটনা আপোষ মীমাংসার চেষ্টা করে। কিন্তু এতে রাজি হননি মেয়েটির বাবা। পরে তিনি বৃহস্পতিবার শেরপুর থানায় অভিযোগ দেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে মীমাংসা বৈঠকে থাকা তিন মাতব্বর লোকমান হোসেন (৫০), আব্দুল লতিফ (৪৫) ও প্লাবন (৩৫) কে গ্রেপ্তার করে।

শেরপুর থানার এসআই আলহাজ্ব উদ্দিন জানান, এ ঘটনায় শেরপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৯ (১) ও ৩০ ধারায় ৯ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, অভিযুক্ত মূল আসামী সহ অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team