1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুকে কটূক্তির প্রতিবাদ করায় ইউপি ছাত্রলীগ নেতার উপর হামলা - বিএসএল বার্তা




প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুকে কটূক্তির প্রতিবাদ করায় ইউপি ছাত্রলীগ নেতার উপর হামলা

ধুনট প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ৩২৬ বার পড়া হয়েছে

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে কটুক্তির প্রতিবাদ করায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের উপর হামলা চালিয়েছে ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সহ বিএনপির সন্ত্রাসী বাহিনী।

গত বৃহস্পতিবার বগুড়ার ধুনট উপজেলা মথুরাপুর ইউনিয়নের ছাতিয়ানী বাজারে চায়ের দোকানের পার্শ্বে মথুরাপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু সহ অন্যান্য নেতৃবৃন্দ কে অকথ্য ভাষায় গালিগালাজ করলে ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান সবুজ এর প্রতিবাদ করে। এক পর্যায়ে কামরুজ্জামান সবুজসহ ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ মজনু শেখ, সাবেক জেলা ছাত্রলীগ নেতা লুৎফর রহমান লাভলুর উপর অতর্কিত ভাবে হামলা চালায় বিএনপি কর্মী সমর্থকরা।

কামরুজ্জামান সবুজ জানান, পত্রিকায় প্রকাশিত সংবাদ অনুযায়ী প্রধানমন্ত্রীর ভাষনে বলেছেন শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারতো। প্রধানমন্ত্রীর এই কথার প্রেক্ষিতে মথুরাপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু সহ অন্যান্য নেতৃবৃন্দ কে অকথ্য ভাষায় কটুক্তি করে। আমি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওইসব কথার প্রতিবাদ করায় পরবর্তিতে সেই বিএনপির নেতা তার দলবল নিয়ে আমার উপর অতর্কিত ভাবে আক্রমণ করে। আমি সহ ছাত্রলীগ, যুবলীগের নেতা কর্মীর উপরও আক্রমণ করে তারা।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team