1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
শেরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে মানব বন্ধন - বিএসএল বার্তা




শেরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে মানব বন্ধন

রাকিবুল ইসলাম রাকিব
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ৭২ বার পড়া হয়েছে

বগুড়া শেরপুরে ৪নং খানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম রাঞ্জুর বিরুদ্ধে মাতৃকালীন, প্রতিবন্ধি,বয়ষ্ক ও বিধবা ভাতার কার্ড বিতরণের সময় প্রায় ৩শত সুবিধাভোগি অসহায় দরিদ্র মানুষের কাছ থেকে ১ হাজার ১০ টাকা করে নেয়ার অভিযোগে ০৪ ই আগষ্ট মঙ্গলবার বিকাল ৪ ঘটিকায় খানপুর কয়েরখলী বাজার ইউনিয়ন পরিষদের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানব বন্ধনে বিভিন্ন শ্রেনীর পেশাজীবি মানুষ অংশগ্রহণ করেন। মানববন্ধনে উপস্থিত একাধিক মানুষ জানায়, মাতৃকালীন,প্রতিবন্ধি, বয়ষ্ক ও বিধবা ভাতার কার্ড বিতরণের সময় মসজিদ— মন্দির নির্মান ও ব্যাংক এ্যাকাউন্ট খোলার কথা বলে বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম রাঞ্জু ইউপি সদস্য ও খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান,ইউপি সদস্য নুরুল ইসলাম এর সহযোগিতায় প্রতিজন ভুক্তভোগিদের কাছ থেকে ১ হাজার ১০ টাকা করে উত্তালন করে। এ বিষয়টি সবার মাঝে জানা জানি হলে সচেতন মহলে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

এ বিষয়ে খানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম রাঞ্জুর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমার বিরুদ্ধে যে সকল অনিয়মের অভিযোগ এনে কতিপয় যে সকল ব্যাক্তিবর্গরা মানববন্ধন করেছে তা পুরাটায় মিথ্যা ও বানোয়াট এ সব কিছু রাজনৈতিক প্রতিহিংসার কারন মাত্র।এ সকল অনিয়মের সঙ্গে আমি কোন ভাবে জড়িত নয়।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team