1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
উল্লাপাড়ায় ককটেলসহ ছয় শিবির কর্মী আটক - বিএসএল বার্তা




উল্লাপাড়ায় ককটেলসহ ছয় শিবির কর্মী আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৯১ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর এলাকায় নাশকতার পরিকল্পনা করার সময় ককটেল বোমাসহ বাংলাদেশ ছাত্রশিবিরের ছয় নেতাকর্মীকে আটক করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

শুক্রবার সকালে উল্লাপাড়া মডেল থানা কর্তৃপক্ষ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন- উল্লাপাড়া উপজেলা ছাত্রশিবির উত্তর শাখার সাধারণ সম্পাদক মাসুদ হাসান, উল্লাপাড়া উপজেলার সদর ইউনিয়নের ছাত্রশিবিরের সভাপতি আতাউর রহমান, হাসান আলী, মনরিুল ইসলাম, রায়হান শেখ ও মনিরুল ইসলাম।

প্রেস বিজ্ঞপ্তিতে সূত্রে জানা যায়, উল্লাপাড়া থানা এলাকায় নাশকতা করার জন্য গতকাল বৃহস্পতিবার পৌর এলাকার ঝিকিরা মহল্লার তুসি-তারেক ছাত্রাবাসে জামায়াত-শিবির ও বিএনপির নেতাকর্মীরা রাতে গোপনে বৈঠক করেছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বৈঠকে অংশগ্রহণকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ ছয় শিবির নেতাকর্মীকে আটক করে। তাদের কাছ থেকে ছয়টি তাজা ককটেল বোমা, ছাত্রশিবিরের সাংবিধানিক বই ও সমর্থক ফর্ম উদ্ধার করা হয়।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বলনে, ঈদুল আজহার সময় থানা এলাকায় আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোসহ জনসাধারণের জান-মালের ক্ষতিসাধনের জন্য নাশকতার পরকিল্পনা করছিল তারা। এ ঘটনায় বিস্ফোরকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team