1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত - বিএসএল বার্তা




কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৩৬ বার পড়া হয়েছে

ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হন ড্রাইভারসহ আরো দুজন। আজ বৃহস্পতিবার ভোররাত পৌনে ৪টায় কাশিয়ানীর রেলওয়ে ফ্লাইওভারের ওপর এই দুর্ঘটনা ঘটে। ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান ঘটনার সত্যাতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন খুলনার দিঘলিয়া থানার মোল্লাডাঙ্গা গ্রামের সিঙ্গাপুরপ্রবাসী এমদাদুল হক (২৫), তার পিতা জিয়ারুল হক (৫৫) এবং ভগ্নিপতি নড়াইলের কালিয়ার সাজ্জাদ মোল্লা (৩৫)। আহত খুলনার তেরখাদা থানার কাটেঙ্গা গ্রামের আলামিন (২২) ও ড্রাইভার বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার পিপড়াডাঙ্গা গ্রামের শামীম (২৫)-কে মারাত্মক আহত অবস্থায় গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, সিঙ্গাপুরপ্রবাসী এমদাদুল তার পিতা জিয়ারুল হক, ভগ্নিপতি সাজ্জাদ মোল্লা, বন্ধু আলামিন একটি প্রাইভেট কার ভাড়া করে রাতে ঢাকা বিমানবন্দর থেকে খুলনায় তাদের বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ভোররাত পৌনে ৪টার দিকে তাদের বহনকারী প্রাইভেট কারটি ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানীতে রেলওয়ে ফ্লাইওভারের ওপর চালক নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং-এর সাথে সজোরে ধাক্কা লাগায়। এতে ঘটনাস্থলেই ওই তিনজন নিহত এবং অপর দুজন আহত হন। ওসি আরো জানান, নিহতদের লাশ তাদের স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team