1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
সাহেদের মতই প্রতারণার রোল মডেল কবিরাজ হাজ্বী মোজাম্মেল হক - বিএসএল বার্তা




সাহেদের মতই প্রতারণার রোল মডেল কবিরাজ হাজ্বী মোজাম্মেল হক

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৭৪ বার পড়া হয়েছে

গাজীপুর মহানগর কোনাবাড়ি মেট্রো থানাধীন ১২নং ওয়ার্ডের কাদের মার্কেট এলাকায় দীর্ঘদিন যাবৎ কবিরাজ বাড়ি ৭তলা নামে মরণ ব্যতিত সর্বরোগের চিকিৎসা করে আসছে কবিরাজ বাড়ি ৭তলা লিমিটেড।

সর্বরোগের চিকিৎসা দেওয়া হয় তাও আবার কিস্তিতে।কিস্তিতে চিকিৎসার নামে রোগিদের জিম্মি করা হয় এনজিও সংস্থার মত। একবার রোগী হয়ে চিকিৎসা নিলেই আর চিকিৎসা শেষ না হওয়া পর্যন্ত কবিরাজ বাড়ির দেখানো পথেই চলতে হয় রোগীকে।

কবিরাজ বাড়ি ৭তলা লিমিটেড ঃ
কবিরাজ বাড়ির চিকিৎসা সেবা নিয়ে প্রশ্ন থাকলেও তার চেয়ে বেশী ধুয়াঁশা থেকে যায় কবিরাজ বাড়ি লিমিটেড এর নামে, প্রতিষ্ঠানটি কোথায় থেকে পরিচালিত হয়।এই প্রতিষ্ঠানের প্রডাক্ট বা কাজ কি ?

কবিরাজ হাজ্বী মোজাম্মেল হক: কবিরাজ বাড়ি ৭তলার কর্নধারের পরিচয় কি ? তিনি কি হেকিমি চিকিৎসা বিদ্যায় কোন প্রাতিষ্ঠানিক শিক্ষা অর্জন করেছেন ? তিনি কবিরাজ বাড়ি ৭ তলা লিমিটেড নামক বাড়িতে যে চিকিৎসা সেবা পরিচালনা করে থাকেন সেখানে হেকিম নামের যে চিকিৎসক বসেন তাদের প্রাতিষ্ঠানিক পরিচয় কি ?

কবিরাজ বাড়ির রোগী কিভাবে আসে ঃ কবিরাজ বাড়ির রোগী সংগ্রহের মাধ্যম গুলোর মধ্যে
অন্যতম রিক্সাওয়ালা।কোনাবাড়ি থেকে কাদের মার্কেট এলাকার ভাড়া সাধারণত ত্রিম টাকা থেকে চল্লিশ টাকা পযর্ন্ত। কিন্তু ওই যাত্রি যদি কবিরাজ বাড়ির রোগী হয় তাহলে ভাড়া ২০ টাকা। রোগীর সাথে সাথে রিক্সা চালক কবিরাজ বাড়ির নীচতলার পার্কিং এ রিক্সা পার্ক করে রিসিভশান থেকে টুকেন সংগ্রহ করেন। রিক্সঅ চালক কেন রোগীর সাথে সাথে ভিতরে প্রবেশ করেন। টোকেন কেন দেওয়া হয়।

ভি আই পি“দের মত নিরাপত্তা রক্ষী নিয়ে চলাচল ঃহাজ্বী মোজাম্মেল হক ওরুফে কবিরাজ সাহেব তিনি বাহিরে গমন করলে ভি আই পি“দেও মত বিশেষ পোশাকে নিরাপত্তা রক্ষী সাথে রাখেন। তা এম পি ,মন্ত্রী,প্রশাসন,সভা সেমিনার যাই হোক এমনকি শহীদ মিনারে ফুল দিতে গেলেও এই বিশেষ পোশাকে সুসজ্জিত রক্ষী সাথে গমন করেন। কবিরাজ বাড়ি ৭তলা লিমিটেডে যে সকল কর্মকর্তা কর্মচারী রয়েছেন তাদের প্রতি তিন মাস অন্তর অন্তর টপ টু বটম এক রকমের পোশাকে সুসজ্জিত থাকেন তাদের মুঠো ফোনসহ। আসলেই কবিরাজ সাহেব সৌখিন মানুষ।

চোঁখে পড়ার মত সম্পত্তি ঃকি পরিমান স্থাবর অস্থাবর সম্পত্তি রয়েছে আর সেই সম্পদের উৎস কি ? তবে চোঁখে পড়ার মত কুদ্দুস নগে একটি বহুতল বাড়ি,বাড়ি ৭তলা লিমিটেড, যদিও ৭তলার প্লানিং ৬ তলার অনুমোদন রয়েছে। কালো রংয়ের দামী গাড়ী। তাছাড়াও কড্ডা বাইমাইল এরাকায় বায়তুল গাফ্ফার নামক মসজিদের স্থপতি তিনি। এই মহান কাজেও তিনি দখল করে রেখেছেন সরকারী হাইওয়ে
মহাসড়কের জমি।

অতীত আর সম্প্রতি সময়ে কবিরাজ বাড়ি চিত্র ঃকবিরাজ বাড়ির বিগত দিন গুলিতে যে সকল ও সুধিজনেরা গমন করেছেন তারা দেখেছেন কবিরাজ বাড়ির প্রধান ফটক থেকে শুরূ করে দেয়াঁলে দেয়াঁলে রাজনৈতিক,প্রশাসনিক ব্যক্তিত্বের সাথে তোলা ছবি শাটানো ছিল ঝমকালো, শিতাতপ নিয়ন্ত্রিত, সুসজ্জিত রোগী দেখার আস্তানা পর্যন্ত। ছবি গুলোর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিলো তিনি সম্মাননা ক্রেষ্ট গ্রহন করছেন কবিরাজিতে বিশেষ অবধানের জন্য। সম্প্রতি রিজেন্ট হাসপালের মালিক সাহেদ প্রতারনার দ্বায়ে গ্রেফতার হওয়ার পর গনমাধ্যমে প্রকাশিত সরকারের গুরূত্বপুর্ণ ব্যক্তিদের সাথে ছবি তুলে নিজের সার্থ হাসিলের কৌশল ফাঁস হওয়ার পর ইদানিং কবিরাজ বাড়ির চিত্র পাল্টে গিয়েছে। সাহেদ সাবরিনা ধরা পড়ার পর কবিরাজ বাড়ির দেয়ালে দেয়ালে শাটানো মস্ত মস্ত আকারের ছবি তুলে নতুন রং করে চকচকা করা হয়েছে। যা দেখেলে বুঝতে কষ্ট হবে কখনও এই দেয়াঁলে কিছু ছিলো। তিনি নিজেও রাজনৈতিক পরিচয় বহন করতেন সর্র্বক্ষেত্রে। তিনি নিজেকে বঙ্গবন্ধুর মত মহান নেতার আদর্শে অনুপ্রানিত ছিলেন। কাবিরাজ সাহেবের মুঠোফোনে কল করলে বেঝে উঠে “যদি রাত পোহালে শুনা যেত,বঙ্গবন্ধু মরে নাই” বঙ্গবন্ধুর স্বরণে বিখ্যাত গানটি। সাহেদ প্রতারনার চিত্র ফাঁস হবার সাথে সাথে আওয়ামীলীগের প্রতি শ্রদ্ধাবোধ কোথায় গেল কবিরাজ সাহেবের।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team