1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
অবশেষে মারা গেলেন স্যানিটাইজার থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ রাজীব - বিএসএল বার্তা




অবশেষে মারা গেলেন স্যানিটাইজার থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ রাজীব

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ৬৫ বার পড়া হয়েছে

রাজধানীর হাতিরপুলের একটি বাসায় হ্যান্ড স্যানিটাইজার থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ চিকিৎসক ডা. রাজিব ভট্টাচার্য (৩৬) মারা গেছেন।

আজ মঙ্গলবার (২৮ জুলাই) সকাল সাড়ে ৮টায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন বিষয়টি  নিশ্চিত করেছেন।

এর আগে গত মঙ্গলবার (২১ জুলাই) দিবাগত রাতে স্ত্রী ডা. অনূসূয়া ভট্টাচার্য-সহ দগ্ধ হন ডা. রাজিব ভট্টাচার্য। তাঁদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

আগুনে রাজিবের শরীরের ৮৭ শতাংশ ও তাঁর স্ত্রীর ২০ শতাংশ দগ্ধ হয়েছে। রাজিবকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। তাঁর স্ত্রীর অবস্থাও গুরুতর।

রাজিবের বন্ধু ডা. সুদীপ দে জানান, রাজধানীর হাতিরপুল ইস্টার্ন প্লাজার পেছনের একটি বাড়ির তৃতীয় তলায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন ডা. রাজিব। তিনি  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিউরোসার্জারি বিভাগের চিকিৎসক। তাঁর  স্ত্রী শ্যামলি সেন্ট্রাল মেডিক্যাল চক্ষু বিভাগের রেজিস্ট্রার। তাঁদের একমাত্র মেয়ে রাজশ্রী ভট্টাচার্য (৫) কুমিল্লার দেবীদ্বারে দাদা বাড়িতে রয়েছে।

মঙ্গলবার রাতে একটি বড় বোতল থেকে ছোট বোতলে জীবাণুনাশক হ্যান্ড স্যানিটাইজার ঢালছিলেন ডা. রাজিব। এ সময় বোতল থেকে স্যানিটাইজার পড়ে গেলে মুখে থাকা সিগারেট বা মশার কয়েল থেকে আগুন ধরে যায়। এতে রাজিব দগ্ধ হন। আর তাঁকে বাঁচাতে গিয়ে স্ত্রীও দগ্ধ হন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team