1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
লক্ষ্মীপুরে বাড়ীতে বুকে ব্যবসায়ীকে গুলি করে হত্যা চেষ্টা- গ্রেফতার দুই - বিএসএল বার্তা




লক্ষ্মীপুরে বাড়ীতে বুকে ব্যবসায়ীকে গুলি করে হত্যা চেষ্টা- গ্রেফতার দুই

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৬১ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরে বাড়িতে ঢুকে মো. হাসান (২৮) নামে এক ব্যবসায়ীকে গুলি ও কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো সদর উপজেলার চরশাহী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম রিয়াজ ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক মিজান উদ্দিন শান্ত।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, ব্যবসায়ীকে গুলি করে হত্যার চেষ্টা ঘটনায় ২৫ জুলাই শান্তকে গ্রেপ্তার করা হয়। পরে শান্ত লক্ষ্মীপুর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে বলেছে, রিয়াজ ওই ব্যবসায়ীকে গুলি করেছে। রবিবার (২৬ জুলাই) বিকেলে রিয়াজকে গ্রেপ্তার করা হয়। রিয়াজকে সোমবার (২৭ জুলাই) দুপুরে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। বর্তমানে গ্রেপ্তারকৃত দু’জনই জেলা কারাগারে রয়েছেন।

জানা গেছে, আহত ব্যবসায়ী হাসান চরশাহীর তিতারকান্দি গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে ও মুদি ব্যবসায়ী। শুক্রবার (২৪ জুলাই) সন্ধ্যায় তার বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। এতে দু’জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪ জনকে আসামি করা হয়েছে।

পুলিশ ও ভূক্তভোগী পরিবার সূত্র জানায়, বৃহস্পতিবার (২৩ জুলাই) রাতে খাবার খেয়ে হাসান বাড়ির পুকুর ঘাটে হাঁটাহাঁটি করছিলেন। ঘটনার সময় হঠাৎ মুখোশধারী ৫-৬ জনের একদল সন্ত্রাসী বাড়ির ভেতর ঢুকে হাসানের পেটে গুলি করে। একই সময় তার মাথাসহ শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে হামলাকারীরা। গুলির শব্দ শুনে পরিবারের সদস্যসহ আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় হাসানকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team