1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
বগুড়ায় ছুরিকাহত সেই স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু - বিএসএল বার্তা




বগুড়ায় ছুরিকাহত সেই স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু

বগুড়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৫৭ বার পড়া হয়েছে

বগুড়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গুরুতর আহত জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক রোকনুজ্জামান রনি (৩৪) মারা গেছেন। রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত রোকনুজ্জামান রনি বগুড়া শহরের মালগ্রাম এলাকার শাহাদৎ হোসেন সাজুর ছেলে।

জানা যায়, গত রমজান মাসে মেয়েলি ঘটনায় স্থানীয় ছেলেরা রনির ভাগিনা রিফাতউজ্জামানকে মারপিট করে। কিছুদিন পরে প্রতিপক্ষের এক ছেলেকে একা পেয়ে ছন্দও তাকে বেদম মারপিট করে। এনিয়ে প্রতিপক্ষের ছেলেরা স্থানীয় বড় ভাইদের কাছে বিচার দেয়। এঘটনা আপস-মীমাংসা করার জন্য স্থানীয় বড় ভাইদের একজন আব্দুস সোবহান গত ১৮ জুলাই রনি ও তার ভাগিনা ছন্দকে ডেকে নেয়। একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন উত্তেজিত হয়ে রনি ও ভাগিনা ছন্দকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় আব্দুস সোবহান স্থানীয়দের সহযোগিতায় রনি ও ছন্দকে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যায়।

রনির স্বজনেরা জানান, গত ১৮ জুলাই সন্ধার দিকে পুলিশের সোর্স আব্দুস সোবহান তার সহযোগীদের নিয়ে রনি ও ছন্দকে বাড়ি থেকে ডেকে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে মালগ্রাম দিঘিরপাড় এলাকায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে হাসপাতালে ভর্তি করে।

পারিবারিক সূত্রে আরো জানা যায়, গত রমজান মাসে তাদের বাড়িতে শহরের বাদুড়তলা এলাকার দুই বন্ধু বেড়াতে আসে। এলাকায় আড্ডা দেওয়া নিয়ে মালগ্রামের রাকিব ও নোমান নামের দুজনের সাথে তাদের ঝগড়া হয়। এনিয়ে স্থানীয় ভাবে মীমাংসা হলেও পুলিশের সোর্স আব্দুস সোবহান তার মতো করে বিচার করতে চান। কিন্তু রনি ও ভাগিনা ছন্দ তার কথায় সাড়া না দেওয়ায় পরিকল্পিতভাবে সোবহান ও তার সহযোগীরা ১৮ জুলাই রনি ও ছন্দকে উপর্যুপরি ছুরিকাঘাত করেছে। এঘটনায় রনি বড় বোন শারমিন আকতার রুমা বাদী হয়ে ১৯ জুলাই থানায় মামলা করলে পুলিশ রাকিব নামের একজনকে গ্রেপ্তার করে।

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী জানান, মূলত মেয়েলি ঘটনায় রনির ভাগিনা ছন্দের সাথে স্থানীয় ছেলেদের দ্বন্দ্বের শুরু হয়। এই ঘটনার জের ধরে পাল্টাপাল্টি মারপিটের ঘটনা ঘটে। রনি ও ছন্দকে ছুরিকাঘাতের ঘটনায় মামলা দায়ের হয়েছে। মামলার পর থেকে আসামিদের গ্রেপ্তার করতে জোর চেষ্টা চলছে।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team