1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
ময়মনসিংহে পরকীয়া প্রেমের বিয়ে, গৃহবধূর লাশ উদ্ধার - বিএসএল বার্তা




ময়মনসিংহে পরকীয়া প্রেমের বিয়ে, গৃহবধূর লাশ উদ্ধার

ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশিত সময় : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ৭৯ বার পড়া হয়েছে

ময়মনসিংহের গফরগাঁওয়ে শারমীন আক্তার (২৩) নামে এক গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন পুলিশ। গতকাল শনিবার ঢাকা থেকে অ্যাম্বুলেন্সযোগে উপজেলার সুবর্ণপুর গ্রামে লাশ নিয়ে এলে স্থানীয় লোকজন অ্যাম্বুলেন্সটি আটক করেন। খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেন।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের সুবর্ণপুর গ্রামের লিয়াকত আলীর মেয়ে শারমীন আক্তারের সাথে ৯-১০ বছর পূর্বে চরআলগী ইউনিয়নের চরমছলন্দ জিরাতি পাড়া গ্রামের উজ্জল মিয়ার সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। এই দম্পতির দুটি সন্তান রয়েছে। উজ্জল মিয়া দীর্ঘদিন যাবৎ মধ্যপ্রাচ্যের দেশ কাতারে চাকরি করায় শারমীন আক্তার সন্তান নিয়ে সুবর্ণপুর বাবার বাড়িতে বসবাস করতে থাকেন। এ অবস্থায় সুবর্ণপুর গ্রামের সাঈদ মিয়ার ছেলে দুই সন্তানের জনক সাজু মিয়ার (২৮) সাথে শারমীনের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় একবছর পূর্বে শারমীন ও সাজু পালিয়ে বিয়ে করে ঢাকার কেরানীগঞ্জে সংসার পাতে। গত ১৪ জুলাই শারমীন আক্তারকে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ২৫ জুলাই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে মুমূর্ষু অবস্থায় তাকে অ্যাম্বুলেন্সযোগে সুবর্ণপুর বাবার বাড়ি নিয়ে আসার পথে সন্ধ্যায় ভালুকায় আসার পর শারমীন আক্তার মারা যান। এ সময় সাজু অ্যাম্বুলেন্স থেকে পালিয়ে যায়। পরে লাশ নিয়ে সুবর্ণপুর এলে স্থানীয় লোকজন চালকসহ অ্যাম্বুলেন্স আটক করন। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ঢাকা সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালের ছাড়পত্র থাকায় মনে হচ্ছে ভিকটিম অসুস্থ হয়ে মারা গেছেন। তবে নিহতের পরিবার মামলা করতে চাইলে কেরানীগঞ্জ থানায় করতে হবে। আমরা জিডিমূলে শুধু পোস্টমর্টেম করাচ্ছি।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team