1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
চাকরির জন্য ডেকে এনে তরুণীকে ধর্ষণ - বিএসএল বার্তা




চাকরির জন্য ডেকে এনে তরুণীকে ধর্ষণ

বিএসএল বার্তা ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ২৬ বার পড়া হয়েছে
প্রতিক ছবি

রাজধানীর বাড্ডা এলাকায় চাকরি দেওয়ার কথা বলে শেল্টার সিকিউরিটি সার্ভিসেস বিডি লিমিটেড নামের একটি অফিসে ডেকে নিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় গত শুক্রবার রাতে বাড্ডা থানায় তিনজনের নামে একটি মামলা করেছেন ভুক্তভোগী তরুণী। দুই আসামি প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর জাহিদ হাসানকে (৪৫) গতকাল শনিবার ও অপারেশন ম্যানেজার শহীদুল হককে (৪৫) শুক্রবারই গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল পুলিশ শহীদুলকে আদালতে পাঠিয়ে তিন দিনের রিমান্ডে নিয়েছে। আর জাহিদকে আজ রবিবার আদালতে পাঠিয়ে রিমান্ড চাওয়া হবে।

পুলিশ জানায়, পটুয়াখালী জেলার বাসিন্দা ওই তরুণী উচ্চ মাধ্যমিক পাস করার পর চাকরির খোঁজে ঢাকার বাড্ডায় এসে এক আত্মীয়ের বাড়িতে ওঠেন। চাকরি পাওয়ার জন্য বিভিন্ন ব্যক্তির সঙ্গে কথা বলেন তিনি। এরই মধ্যে বাড্ডার ময়নারবাগ এলাকার জসিম নামের এক ব্যক্তির সঙ্গে তাঁর পরিচয় হয়।

জসিম তাঁকে চাকরি দেওয়ার আশ্বাস দেন। গত ১৭ জুলাই তাঁকে নিয়ে বাড্ডার প্রগতি সরণির গ-৯৭/১ নম্বর ভবনের চতুর্থ তলায় শেল্টার সিকিউরিটি সার্ভিসেস বিডি লিমিটেডের অফিসে যান জসিম। দুপুর আড়াইটার দিকে সেখানে একটি কক্ষে ঢোকার পর শহীদুল হক বাইরে থেকে তালা মেরে দেন। আর জসিম তরুণীকে ধর্ষণ করেন। এতে সহায়তা করেন জাহিদ হাসান। পরে তরুণী লজ্জায় কাউকে কিছু না বলে আত্মীয়ের বাসায় চলে যান। এরই মধ্যে তিনি একটি অনলাইন শপিংয়ে চাকরি পান। সেখানে সহকর্মীদের কাছে ঘটনা খুলে বলেন। পরে গত শুক্রবার রাতে তাঁকে নিয়ে বাড্ডা থানায় যান সহকর্মীরা। গতকাল তরুণীকে পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়।

মামলাটির তদন্তকারী বাড্ডা থানার উপপরিদর্শক মাসুদুর রহমান গতকাল বলেন, ‘এই ঘটনায় প্রধান আসামি জসিম পলাতক রয়েছেন। তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’ এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এই প্রতিষ্ঠানে আগেও এমন ধর্ষণের ঘটনা ঘটেছে বলে তথ্য পাওয়া যাচ্ছে। সব বিষয়েই আমরা তদন্ত করে দেখছি।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team