1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
বগুড়া কৃষক লীগ নেতা আযমের ১৮তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে যুবলীগের দোয়া মাহফিল - বিএসএল বার্তা




বগুড়া কৃষক লীগ নেতা আযমের ১৮তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে যুবলীগের দোয়া মাহফিল

আব্দুর রাজ্জাক বগুড়া জেলা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ৩৫ বার পড়া হয়েছে

বগুড়া জেলা কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এসএম গোলাম আযমের ১৮ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সীমাবাড়ী ইউনিয়ন যুবলীগের উদ্যোগে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়ন বাসস্ট্যান্ড জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শেরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মনছুর রহমান আকন্দ, সদস্য আলহাজ্ব আজিজুল ইসলাম মজনু, সদস্য গোলাম মোহাম্মদ রফিক, শেরপুর উপজেলা যুবলীগ সহ-সভাপতি জাব্বারু মনির জামাল,সীমাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল মান্নান খান, সীমাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন কুমার বসাক, ইউনিয়ন যুবলীগ সভাপতি গোলাম মোহাম্মদ শাহিন, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক এনামুল কবির তালুকদার, সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম রঞ্জু, সীমাবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ আহ্বায়ক গোলাম মোহাম্মদ সোহাগ, ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ন- আহ্বায়ক আবদুল্লাহ আল মামুন,সেলিম তালুকদার,পিএম আলাউদ্দীন আলা,শামীম কামালসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীর

দোয়া অনুষ্ঠানে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও সারা বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাস থেকে বিশ্ববাসীকে রক্ষার জন্য মহান রাব্বুল আলামীনের কাছে দোয়া প্রার্থনা করা হয়।

উল্লেখ্য, ২০০২ সালের ২০ জুলাই বগুড়া জেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক এস.এম গোলাম আযম কে মসজিদে কোরআন শরীফ তেলাওয়াত রত অবস্থায় বিএনপির সন্ত্রাসী বাহিনী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নির্মম ভাবে হত্যা করে। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আযম কে হত্যার পর এসেছিলেন তার পরিবারের সদস্যদের সান্তনা দিতে। তিনি বগুড়া বাসীকে বলে গিয়েছিলেন আযম হত্যার বিচার হবেই হবে। কিন্তু দীর্ঘ ১৮বছর পেরিয়ে গেলেও বিচার হয়নি এস.এম গোলাম আযম হত্যার। খুনিরা আজও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। সীমাবাড়ী ইউনিয়নের সর্বাস্তরের জনসাধারণ আযম হত্যার বিচার চাই।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team