1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
২১ জুলাই থেকে সীমিত আকারে খুলছে বগুড়া প্রেসক্লাব - বিএসএল বার্তা




২১ জুলাই থেকে সীমিত আকারে খুলছে বগুড়া প্রেসক্লাব

আব্দুর রাজ্জাক বগুড়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ৬০ বার পড়া হয়েছে

আগামী ২১ জুলাই থেকে সীমিত আকারে খুলছে বগুড়া প্রেসক্লাব। ঐ দিন থেকেই সকাল ১০ টা থেকে বেলা ৩ টা পর্যন্ত ক্লাব খোলা রাখা হবে। স্বাস্থ্যবিধি মেনে ক্লাবের কার্যক্রম পরিচালনা করা হবে।

রবিবার বেলা সাড়ে ১১ টায় বগুড়া প্রেসক্লাবের কার্যনির্বাহি কমিটির এক সভায় এ সিদ্বান্ত নেয়া হয়। ক্লাব মিলনায়তনে সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি মাহমুদুল আলম নয়ন। ক্লাবের সাধারণ সম্পাদক আরিফ রেহমান এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রদীপ ভট্টাচার্য শংকর, ক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, এস.এম কাওছার, যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সিজু, কোষাধ্যক্ষ কমলেশ মহন্ত সানু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মেহেরুল সুজন, ক্রীড়া সম্পাদক ইলিয়াস হোসেন, পাঠাগার সম্পাদক এইচ আলিম, কার্যনির্বাহী সদস্য জেএম রউফ, তানসেন আলম, আব্দুর রহিম, ইনছান আলী শেখ, লতিফুল করিম, ফরহাদ শাহী, প্রবীর মোহন্ত।

সভায় সদ্য প্রয়াত প্রেসক্লাবের সিনিয়র সদস্য অধ্যাপক মোজাম্মেল হক তালুকদার, ওয়াসিউর রহমান রতন ও মুক্তিযোদ্ধা সাইদুজ্জামান তারা’র ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

সভায় প্রেসক্লাব খুলে দেয়া সহ বিভিন্ন গুরুত্বপূর্ন সাংগঠনিক সিদ্ধান্ত নেয়া হয়। উল্লেখ্য ক্লাবের নির্বাহি কমিটির নেতৃবৃন্দ সহ ক্লাব সদস্যরা ও সাংবাদিকবৃন্দ করোনা আক্রান্ত হওয়ায় এবং সংক্রমনের আশংকায় ইতিপূর্বে ক্লাব বন্ধ ঘোষনা করা হয়েছিল। বর্তমানে করোনা আক্রান্ত সাংবাদিকরা সবাই সুস্থ্য রয়েছেন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team