1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
আসন্ন ঈদে মোশারফ করিমের সাত পর্বের থ্রিলার নাটক ‘গিরগিটি' - বিএসএল বার্তা




আসন্ন ঈদে মোশারফ করিমের সাত পর্বের থ্রিলার নাটক ‘গিরগিটি’

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৯২ বার পড়া হয়েছে

এবারের আসন্ন ঈদে মোশারফ করিমের সাত পর্বের থ্রিলার নাটক ‘গিরগিটি।’ মোশারফ করিম ছাড়াও চমকপ্রদ ঘটনার ওপর ভিত্তি করে নির্মিত এই ধারাবাহিকে অভিনয় করেছেন , জুঁই করিম, তারিক আনাম খান, ইন্তেখাব দিনার।

গল্পটা এমন- বিবাহ বার্ষিকী উপলক্ষে সেদিন ছিলো অহনার ও রাশেদের বিভিন্ন রকমের প্রস্তুতি। একটু একটু করে আনন্দের রঙ ফিকে হতে থাকে অজানা একটি ফোন কলের কারণে। শুরুতে স্ত্রীর কাছে আসা ফোন কলকে গুরুত্বদেয় না রাশেদ। কিন্তু প্রথম থেকে ফোন কলের ব্যাপারটা ভালো লাগে না অহনার। কারণ ফোনের অপর প্রান্তের লোকটি এমন ভাবে কথা বলে যেন পূর্বপরিচিত এবং ক্রামান্বয়ে মেরে ফেলার হুমকি দিতে থাকে।

অহনাকে আল্টিমেটাম দেয় এক সপ্তাহের মধ্যে রাশেদকে ডির্ভোস দিয়ে ফোন কলারের কাছে চলে যেতে, তা নাহলে অহনার জীবনের পূর্বের অজানা তথ্য ফাঁস করে দিবে। অহনা খুঁজে পায় না তার জীবনের অজানা কি তথ্য আছে। কিছু দিনের মধ্যে বেপারটা তাদের জীবনে একটা অস্বস্তিকর কারণ হয়ে যায়। বাধ্য হয়ে তারা পুলিশের শরণাপন্ন হয় এবং এই খবরও পেয়ে যায় ফোন কলার। একদিন সকাল বেলা তারা ঘুম থেকে উঠে তাদের দেয়ালে লেখা দেখতে পায় ‘আমার নামের প্রথম অক্ষর র’ চিনতে পেরেছ?

অহনা অনেক ভেবে চিন্তে তার জীবনে আসা র অক্ষরের সবার খোঁজ নিতে থাকে। একদিন পূর্বের অর্ডার করা পারসেল নিয়ে আসে ডেলিভারি ম্যান তার নাম রবিন। ডেলিভারি ম্যানকে দরজায় দাঁড় করিয়ে রেখে অহনা রাশেদকে ফোন করতে গিয়ে আর ফেরত আসে না। রাশেদ বাসায় এসে অহনার লাশ দেখতে পায়। কে এই রবিন? কেন খুন করলো অহনাকে?

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন রায়হান খান। বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন দীপ্ত টিভিতে ঈদের ৭ দিন প্রচারিত হবে ‘গিরগিটি।’




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team