1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
বগুড়ায় নমুনা পরীক্ষায় আক্রান্তের হার ১৬ দশমিক ৯১ শতাংশ - বিএসএল বার্তা




বগুড়ায় নমুনা পরীক্ষায় আক্রান্তের হার ১৬ দশমিক ৯১ শতাংশ

আব্দুর রাজ্জাক বগুড়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৫০ বার পড়া হয়েছে

বগুড়ায় ৩৩৭জনের নমুনা পরীক্ষায় ৫৭জন করোনা পজিটিভ হয়েছেন। নমুনা পরীক্ষায় আক্রান্তের হার ১৬ দশমিক ৯১ শতাংশ। শুক্রবার সকালে জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।  সকাল ১১টায় অনলাইনে ব্রিফ করেন ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন। ব্রিফিংয়ে তিনি ১৬ জুলাই জেলার দু’টি পিসিআর ল্যাবের নমুনা পরীক্ষার ফলাফল বিশ্লেষণ করেন।

ডা. মোস্তাফিজুর রহমান জানান, নতুন করে ৫৭ জনকে নিয়ে জেলায় এ পর্যন্ত ৩ হাজার ৯৮০জন করোনায় আক্রান্ত হলেন। তবে ১৫ জুলাই সকাল ১১টা থেকে পরবর্তী ২৪ ঘন্টায় ১৬জন সুস্থ হয়েছেন। ফলে ১৬ জুলাই পর্যন্ত মোট ২ হাজার ৩১ জন করোনাকে জয় করেছেন। অবশ্য করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও দু’জনের মৃত্যু হওয়ায় মোট ৭৫জনের মৃত্যু হয়েছে।

বগুড়ার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) পিসিআর ল্যাবে ১৬ জুলাই পরীক্ষা করা ২৭০টি নমুনার মধ্যে ৩৯টি পজিটিভ আসে। এছাড়া টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে ৬৭টি নমুনায় পজিটিভ আসে আরও ১৮ জনের।

আক্রান্তদের মধ্যে ৪২জন পুরুষ, ১২জন নারী ও ৩শিশু রয়েছে। আর আক্রান্ত ৫৭জনের মধ্যে ৪৫জন বগুড়া সদরের বাসিন্দা।  এছাড়া শাজাহানপুরের ৬জন, আদমদীঘির ৪জন, শেরপুর ও শিবগঞ্জের একজন করে আরও দু’জন করোনায় আক্রান্ত হয়েছেন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team