1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
অধ্যাপক ড. এমাজউদ্দীনের প্রথম জানাজা অনুষ্ঠিত - বিএসএল বার্তা




অধ্যাপক ড. এমাজউদ্দীনের প্রথম জানাজা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৪৩ বার পড়া হয়েছে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক উপাচার্য বিশিষ্ট রাষ্ট্রবিজ্ঞানী অধ্যাপক ড. এমাজউদ্দিন আহমদের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বাদ জুমা রাজধানীর নীলক্ষেত কাঁটাবন ঢালের সড়কে তার জানাজা অনুষ্ঠিত হয়। পরে বিএনপির শরিক দল ও অঙ্গসহযোগী সংগঠনের পক্ষ থেকে এমাজউদ্দীনের মরদেহে ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

বিএনপি নেতাদের মধ্যে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, কেন্দ্রীয় নেতা আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, স্বেচ্ছাসেবক দল নেতা আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, কৃষক দলের কেন্দ্রীয় নেতা মিয়া মোহাম্মদ আনোয়ার, আব্দুর রাজি, কৃষকদল খুলনা বিভাগীয় নেতা আমিনুর রহমান মিনু, বংশাল থানা কৃষকদল নেতা মো. সোহেল, মতিঝিল কৃষকদল নেতা মো. আবুল খায়ের, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি জাতীয় ঐক্যফ্রন্ট সদস্য ডাক্তার জাফরুল্লাহ, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক অধ্যাপক মাহবুবউল্লাহ, লেবার পার্টির নেতা মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ অংশ নেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদের সামনে অধ্যাপক এমাজউদ্দীনের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

গতকাল রাত আড়াইটার দিকে বাসায় স্ট্রোক করলে অধ্যাপক এমাজউদ্দিনকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়। পরে সকাল সাড়ে ৭টার দিকে সেখানেই তিনি মারা যান। শুক্রবার জুমার নামাজের পর তার জানাজা হবে। তার স্ত্রী আগেই মারা গেছেন। মৃত্যুকালে তিনি দুই মেয়ে ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team