1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
রাজাপুরে ধর্ষণ মামলার আসামি গ্রেফতারের দাবীতে মানববন্ধন - বিএসএল বার্তা




রাজাপুরে ধর্ষণ মামলার আসামি গ্রেফতারের দাবীতে মানববন্ধন

নেয়ামুল আহসান হিরন, ঝালকাঠি প্রতিনিধি
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৪২ বার পড়া হয়েছে

ঝালকাঠির রাজাপুরে ৭ম শ্রেনীপড়–য়া এক কিশোরীকে জোড়পূর্বক ধর্ষণ এর প্রতিবাদ ও মামলার আসামি দ্রæত গ্রেফতার করার দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় স্থানীয় সচেতন এলাকাবাসীর আয়োজনে ভান্ডারিয়া-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কের গালুয়া পাকাপুল এলাকায় আধঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহন করেন।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন স্থানীয় মহিলা ইউপি সদস্য মোসাঃ সামিরা আক্তার, সাবেক ইউপি সদস্য মোঃ ফারুক হোসেন, যুবসমাজ এর পক্ষে মোঃ বাপ্পি মিয়া। এছাড়াও এ সময় ঐ কিশোরীর পরিবারের স্বজনরাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ধর্ষণের মত এমন একটা জগন অপরাধ সংগঠিত হওয়ার পরে মামলা দায়েরের ৪ দিন অকিবাহিত হলেও আসামি জামাল হোসেন প্রকাশে ঘুরে বেড়াচ্ছে। বিভিন্ন অযুহাত দেখিয়ে পুলিশ এখন পর্যন্ত মামলার আসামিকে গ্রেফতার করেনি। মামলার আসামিকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে দ্রæত বিচার করে এমন দৃষ্টান্ত স্থাপন করা হোক যাতে ভবিষ্যতে আর কোন মা-বোনকে ধর্ষণের শিকার হতে না হয়। বক্তরা আরো বলেন ধর্ষণকারী প্রভাবশালী হওয়ায় টাকার জোড়ে এখনও পুলিশের হাতে আসামি অধরা রয়েছে।

উল্লেখ্য কিশোরীকে ধর্ষণের ঘটনায় গত ১২ জুলাই কিশোরীর বড়বোন বাদী হয়ে ধর্ষণকারী মোঃ জামাল হাওলাদারের বিরুদ্ধে রাজাপুর থানায় মামলা দায়ের করেন (মামলা নম্বর ১০)। কম বুদ্ধি সম্পন্ন ৭ম শ্রেনী পড়–য়া কিশোরীকে বিভন্ন সময় কৌশলে একাধিকবার ধর্ষণ করে আসছিল। এ ঘটনা কতিপয় লোক দেখেফেললে এলাকায় জানাজানি হয়। পরে বিষটি নিয়ে স্থানীয় ভাবে বিচারের দাবী উঠলে ধর্ষক ও তার আত্মীয়স্বজন ১২ জুলাই সকালে ধর্ষীতা কিশোরীর পরিবারের ওপর হামলা চালায়। এতে ঐ কিশোরীর বাবা ওচাচা গুরুত্বর আহত হলে এদরকে আহত আবস্থায় স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর মেডিকেলে ভর্তি করে। আহতরা এঘটনার মামলা দায়ের করতে রাজাপুর থানায় এলে থানা পুলিশ শুধুমাত্র ধর্ষণ মামলা রেকর্ড করে বলে বক্তারা অভিযোগ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শরীফ আব্দুল মান্নান বলেন, আসামি গ্রেফতার করতে কয়েক বার সম্ভাব্য জায়গায় গুলোতে অভিযান পরিচালনা করা হয়েছে। আসামি এলাকার বাহিরে গা ডাকা দিয়েছে। তাকে দ্রæত গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team