1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
বগুড়া-১ উপ-নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে জেলা আ'লীগের আহ্বান - বিএসএল বার্তা




বগুড়া-১ উপ-নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে জেলা আ’লীগের আহ্বান

আব্দুর রাজ্জাক বগুড়া জেলা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ২৯৯ বার পড়া হয়েছে

আগামী ১৪ জুলাই মঙ্গলবার বগুড়া-১ আসনের উপ-নির্বাচনে সারিয়াকান্দি-সোনাতলাবাসীকে নৌকা মার্কার প্রার্থী সাহাদারা মান্নানকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

নেতৃবৃন্দ বিবৃতিতে জানান, বগুড়ার সারিয়াকান্দি-সোনাতলা ছিল দারিদ্র ও মঙ্গাপীড়িত জনপদ। দারিদ্র ও মঙ্গাপীড়িত জনপদ উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন প্রয়াত সাংসদ আব্দুল মান্নান। উন্নয়ন সম্পর্কিত এমন কোন বিষয় নেই যা বাস্তবায়িত করে যাননি তিনি। দারিদ্র ও মঙ্গাপীড়িত জনপদের মানুষের

শুধুমাত্র মানুষের মৌলিক চাহিদা নয় প্রয়োজনীয় সকল সেবাই হাতের নাগালে পৌঁছে দিয়ে গিয়েছে। যা যে কোন জেলা শহরের চাইতে কোন অংশে কম নয়। অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি মানুষের সেবা সম্পর্কিত সকল বিষয়ে প্রয়াত সাংসদ ছিলেন অত্যন্ত সজাগ। যমুনা নদী ভাঙ্গনের ভয়াবহ থাবা থেকে বাঁচাতে বাঁধ নির্মাণের জন্য ৯৪৩ কোটি ৫৯ লাখ ১১ হাজার ৮৯০ টাকা ব্যয় করা হয়েছে। যার ফলে মানুষ নিরাপদে জীবন-যাপন করতে পারছে। তাছাড়া ধর্মীয় খাতে ৩৬ কোটি ২৬ লাখ ৯১ হাজার ৫৮২ টাকা, স্বাস্থ্যসেবা খাতে ৯ কোটি ৫৯ লাখ ৪০৩ টাকা, শিক্ষা খাতে ২০৬ কোটি ৮ লাখ ৯৯ হাজার ৩৫৫ টাকা, জনস্বাস্থ্য খাতে ৭ কোটি ৪১ লাখ ৩২ হাজার ২৪৩ টাকা, অবকাঠামোগত উন্নয়ন খাতে ৩৫ কোটি ৪৮ লাখ ৯৯ হাজার ৫৭১ টাকা, নতুন আদর্শ গ্রাম নির্মাণ ও ভূমিহীনদের পুনর্বাসন খাতে ৫০ কোটি ৮১ লাখ ৪ হাজার ৫৭৭ টাকা, যোগাযোগ খাতে ২৪০ কোটি ৯৬ লাখ ৬৪ হাজার টাকা, নারী উন্নয়ন খাতে ১০ কোটি ৫ লাখ ৪৬ হাজার টাকা, সমাজসেবা খাতে ৬৫ কোটি ৯২ লাখ ৬৬ হাজার ৩৫০ টাকা, কৃষি খাতে ৭৫ কোটি ৭৩ লাখ ৩৫ হাজার ৫৯৮ টাকা, বিদ্যুৎ খাতে ১০১ কোটি ৫৪ লাখ ৯১ হাজার ৫০০ টাকা, চর উন্নয়ন খাতে ৩৩ কোটি টাকা, সোলার লাইট স্থাপন খাতে ৭ কোটি ৫৬ লাখ ৩৬ হাজার ৭১৯ টাকা ব্যয় করা হয়েছে।বাঙালি নদী পুনঃখননের দরপত্র আহ্বান করা হয়েছে যা বাংলাদেশের যে কোন সংসদীয় এলাকার চেয়ে অনেক বেশি।

উন্নয়ন এবং অগ্রগতির এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই। আওয়ামী লীগ গণমানুষের সংগঠন। তাই সারিয়াকান্দি-সোনাতলার মানুষের নিকট আহ্বান আগামী ১৪ জুলাই নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন ও অগ্রগতির ধারাকে অব্যাহত রাখুন।

নেতৃবৃন্দ বিবৃতিতে সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদেরকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কার প্রার্থী সাহাদারা মান্নানকে বিজয়ী করার আহ্বান জানান।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team