1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
মুজিববর্ষ উপলক্ষে ছাত্রলীগের নেতাকর্মীদের গাছ উপহার দিলেন লেখক ভট্টাচার্যের মা - বিএসএল বার্তা




মুজিববর্ষ উপলক্ষে ছাত্রলীগের নেতাকর্মীদের গাছ উপহার দিলেন লেখক ভট্টাচার্যের মা

বিএসএল বার্তা ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ৫১ বার পড়া হয়েছে

মুজিববর্ষের আহ্বান তিনটি করে গাছ লাগান।প্রতিপাদ্য কে সামনে রেখে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের মা শিপ্রা ভট্টাচার্য্য তার নিজ এলাকা যশোরের মনিরামপুরে অবস্থানকারী ছাত্রলীগ নেতা-কর্মীদেরকে আজ ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা উপহার দেন। সংবাদটি কালের কণ্ঠকে নিশ্চিত করেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো. মেহেদী হাসান (নান্নু)।

মণিরামপুরে অবস্থানকারী বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও এলাকার ছাত্রলীগ কর্মীরা মুজিববর্ষ উপলক্ষে শিপ্রা ভট্টাচর্য্যের কাছে বৃক্ষরোপণের ইচ্ছা পোষণ করলে তিনি তাদের উপহারস্বরুপ আম, কাঠাল, মেহেগণী ও নিম গাছের চারা প্রদান করেন। এলাকাবাসীদের বৃক্ষরোপণে উদ্বুদ্ধ করতে তিনি নিজ হাতে চারা রোপণ করেন।

কর্মসূচিতে সম্পৃক্ত ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো. মেহেদী হাসান (নান্নু), বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মী অভিজিৎ দাশ,খানপুর ইউনিয়ন ছাত্রলীগ কর্মী মো. ইমরান হোসেন। এছাড়াও ছাত্রলীগকর্মী হাবীব, নাঈম, জুয়েল, শান্ত, রেজোয়ান,মনির  বাইদুল্লাহ্, রেজোয়ান সহ এলাকার ছাত্রলীগ কর্মীরা কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

শিপ্রা ভট্টাচার্য্য এ বিষয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে আমার সন্তানতুল্য ছাত্রলীগ কর্মীরা বৃক্ষরোপণের উদ্যোগ নিয়েছে। তাদের কাজে উৎসাহ দিতেই আমি চারাগুলো উপহার দিয়েছি। এ সময় তিনি দেশের প্রতিটি অঞ্চলে অবস্থানকারী ছাত্রলীগ নেতাকর্মীদের বৃক্ষরোপণের করার আহ্বান জানান।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team