1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
জেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন - বিএসএল বার্তা




জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

রায়গঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ১৩৪ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চান্দাইকোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,বাজার আদর্শ বণিক সমবায় সমিতি লিঃ এর সদস্য আলহাজ্ব আব্দুল হান্নান খানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় চান্দাইকোনা সকল শ্রেণী পেশার মানুষ দল মত নির্বিশেষে আধা ঘন্টা ব্যাপী এই মানববন্ধন কর্মসূচীতে অংশ নেয় এলাকার হাজারো সাধারণ মানুষ।

মানববন্ধন কর্মসূচীতে অংশ গ্রহন করা সাধারণ মানুষ আলহাজ্ব আব্দুল হান্নান খানের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা করেন এবং অতি দ্রুত সন্ত্রাসীদের গ্রেফতারের জোর দাবি জানান।

উল্লেখ্য, একদল সশস্ত্র সন্ত্রাসীর হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হান্নান খান।রবিবার ভোরে সন্ত্রাসীরা চেয়ারম্যানের নিজ বাসভবনে এই হামলা চালায়। আহত অবস্থায় চেয়ারম্যানকে বগুড়া ঠেঙ্গামারা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।তাঁর পরিবার সূত্রে জানা যায়, ভোরে বাসার কলিং বেল চেপে চেয়ারম্যানের রুমে ঢুকে পড়ে একদল মুখোশধারী সন্ত্রাসী। এ সময় চেয়ারম্যানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়।পরিবারের লোকের চিৎকারে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়।

আহত চেয়ারম্যানকে উদ্ধার করে প্রথমে চান্দাইকোনা একটি বেসরকারি হাসপাতাল নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বগুড়া ঠেঙ্গামারা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হত্যার উদ্দেশ্যে এই ন্যাক্কারজনক হামলা বলে চেয়ারম্যানের পরিবার ও এলাকাবাসী ধারণা করছেন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team