1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
সাপাহারে জাতীয়তাবাদী দলের তৃণমুল পর্যায় থেকে দল গোছানোর কাজ শেষের দিকে - বিএসএল বার্তা




সাপাহারে জাতীয়তাবাদী দলের তৃণমুল পর্যায় থেকে দল গোছানোর কাজ শেষের দিকে

তছলিম উদ্দীন সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ৫৩ বার পড়া হয়েছে

দেশের চলমান রাজনৈতিক অবস্থা বিবেচনা করে আগামী ২০২০সালে সরকার পতনের আন্দোলনকে গতিশীল ও বেগবান করার লক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সারাদেশে তৃণমুল থেকে দল গোছানোর কাজে ব্যাস্ত সময় পার করছে।

এরই ধারাবহিকতায় নওগাঁ জেলার সাপাহার উপজেলাতেও দল গোছানোর কাজ বেশ জোরে সোরেই চলছে। অনুসন্ধানে জানা গেছে ইতোমধ্যেই উপজেলার ৬টি ইউনিয়নের প্রায় সবকটি ওয়ার্ড পর্যায়ে কর্মঠ ও দক্ষ লোকের সমন্বয়ে ওয়ার্ড কমিটি ও ইউনিয়ন কমিটি গঠনের কাজ শেষ প্রায়। এখন উপজেলা / থানা কমিটি গঠন নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা। আগামী দিনে দলের হাল কে ধরবে এবং কাকে দিয়ে শক্তভাবে হাল ধরার কাজ চলবে সে ধরণের নেতৃত্ব বের করে আনার প্রক্রিয়া চলছে দলটির ভিতর। উপজেলা পর্যায়ে সভাপতি পদে সাবেক সভাপতি অধ্যক্ষ আব্দুন নুর না থাকায় এখন পর্যন্ত ওই পদে দ’ুজনের নাম শোনা যাচ্ছে তারা হলেন গোয়ালা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মো: মোকলেছুর রহমান মুকুল ও থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম চৌধুরী বেনু।

এছাড়া সাধারণ সম্পাদক পদে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিমের নাম বেশ জোরে সোরেই শোনা যাচ্ছে। দলের সাংগঠনিক পদে প্রায় অর্ধ ডজন প্রার্থীর লবিং গ্রুপিং চললেও কমিটি গঠন প্রক্রিয়ায় বসলে সব ঠিক হয়ে যাবে বলে দলের অভিজ্ঞ ব্যক্তিরা জানিয়েছেন। দলটির নেতা কর্মীদের ধারণা আগামী নতুন সালে যে করেই হোক সরকার পতনের আন্দোল সফল করা হবে এবং সরকারের পতন ঘটিয়ে তত্বাবোধায়ক সরকারের অধিনে নির্বাচন অনুষ্ঠিত ও দলের নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনা হবে। দলটির একাধীক নেতা কর্মীদের সাথে কথা বলে জানা গেছে চলতি আগামী হিসেম্বর এর প্রথম সপ্তাহের মধ্যেই থানা কমিটি গঠনের কাজ শেষ করা হবে।

জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team