1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
গাজীপুর মহানগর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি ও দোয়া অনুষ্ঠিত - বিএসএল বার্তা




গাজীপুর মহানগর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি ও দোয়া অনুষ্ঠিত

রাজু আহমেদ ফটো সাংবাদিক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ১০৩ বার পড়া হয়েছে

সফল রাষ্ট্রনায়ক গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী দেশরত্ন গনপ্রজাতন্তী বাংলাদেশ মাননীয় প্রধানমন্তী জননেত্রী শেখ হাসিনা ও জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু, সাধারণ সম্পাদক আলহাজ্ব একে এম আজম খসরু, গাজীপুর সিটি কর্পোরেশন মেয়র মহোদয় আলহাজ্ব এডভোকেট জাহাঙ্গীর আলম নিদর্শনায় গাজীপুর মহানগর জাতীয় শ্রমিক লীগের আহবায়ক আলহাজ্ব আব্দুল মজিদ বি.এস.সিরর অনুপ্রেরণায় আজ ১৫ ই জুন বিকাল ৩ ঘটিকায় গাজীপুর মহানগর তেলিপাড়া টাক্সস্টনে বৃক্ষ রোপন কর্মসূচী গাছ রোপন করা হয়।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান। মাত্র তিনদিনের ব্যবধানে এই তিনজন গুরুত্বপূর্ণ রাজনীতিবিদের মৃত্যুতে আর মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ আ ক ম মোজাম্মেল হক এমপি মহোদয়ের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী তিনি মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত এছাড়া তার স্ত্রী আরজুমান্দ বানু এবং তার একান্ত সচিব হাবিবুর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার গাজীপুর মহানগর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে নেতাকর্মীদের মধ্যে শোক দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃক্ষ রোপন কর্মসূচীতে প্রধান অতিথি উপস্থিত গাজীপুর মহানগর জাতীয় শ্রমিক লীগের আহবায়ক আলহাজ্ব আব্দুল মজিদ বি.এস.সি, যুগ্ন আহবায়ক মোঃ ইব্রাহিম খলিল বি,এ, যুগ্ন আহবায়ক মোঃ মজিবুর রহমান. সহ আরো উপস্থিত ছিলেন গাজীপুর বাসন থানা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শাহাদাত হোসেন রাজু. সাধারণ সম্পাদক পদপ্রার্থী বাসন থানা জাতীয় শ্রমিক লীগের মোঃ রাসেল গাজী. সদস্য আব্দুল রাজ্জাক. শেখ কালাম, সহ ট্রাক স্ট্যান্ডের নেতৃবৃন্দরা।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team