1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
প্রিয় অভিভাবককে হারিয়ে শোকে কাতর কাজিপুরবাসী - বিএসএল বার্তা




প্রিয় অভিভাবককে হারিয়ে শোকে কাতর কাজিপুরবাসী

ইসমাইল হোসেন সৌরভ,সদর প্রতিনিধি, সিরাজগঞ্জ
  • প্রকাশিত সময় : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ১১৯ বার পড়া হয়েছে
ছবি সংগৃহীত

সিরাজগঞ্জ ১ (কাজিপুর ও সদরের একাংশ) আসনের বর্তমান এমপি ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আর নেই। শনিবার (১৩ জুন) বেলা ১১টা ১০ মিনিটে রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসারত অবস্থায় ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্র বর্ষীয়ান জননেতা মোহাম্মদ নাসিম গত ৫ জুন ভোরে ব্রেন স্ট্রোক করেন। ওই দিনই জরুরিভাবে তার অপারেশন করা হয়। অপারেশনের পর চিকিৎসকরা তাকে ৪৮ ঘণ্টার নিবিড় পযবেক্ষণে রেখেছিলেন। পরে গত ৬ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ৫ সদস্যের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। বিকেলে মেডিক্যাল বোর্ড সভা করে তার শারীরিক অবস্থা পর্যালোচনা করেন। চিকিৎসকদের বোর্ড তাকে ৭২ ঘণ্টা পর্যবেক্ষণের সিদ্ধান্ত নেন। ওই সময়ের মধ্যে তার অবস্থার উন্নতি হয়নি এবং তিনি ডিপ কোমায় চলে যান।

এদিকে মোহাম্মদ নাসিমের মৃত্যুতে শোকে মূহ্যমান পুরো কাজিপুরবাসী। মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার সাথে সাথে লোকজন উপজেলা সদরের দলীয় কার্যালয় আসছেন। কেউ কেউ হাউমাউ করে কাঁদছেন, কেউবা সান্ত্বনা দিচ্ছেন একে অপরকে। পুরো কাজিপুরে শোকের ছায়া নেমে এসেছে।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team