1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার পরিবর্তন হয়নি, এখনো কোমায় - বিএসএল বার্তা




মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার পরিবর্তন হয়নি, এখনো কোমায়

নিউজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ২৯ বার পড়া হয়েছে

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, ১৪ দলের মুখপাত্র ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার তেমন কোনো উন্নতি হয়নি। তিনি এখনও ডিপ কোম‌ায় অর্থাৎ গভীর অচেতন অবস্থায় রয়েছেন। ভেন্টিলেটর মেশিনের সাহায্যে তিনি কৃত্রিমভাবে শ্বাস-প্রশ্বাস গ্রহণ করছেন।

নাসিমের সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে জানতে তার চিকিৎসার্থে গঠিত ১৩ সদস্যবিশিষ্ট মেডিক্যাল বোর্ডের প্রধান এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক কনক কান্তি বড়ুয়া শুক্রবার গণমাধ্যমকে বলেন, তার শারীরিক অবস্থা স্থিতিশীল। তিনি এখনও ডিপ কোম‌ায় অর্থাৎ গভীর অচেতন অবস্থায় রয়েছেন।

উল্লেখ্য, করোনা উপসর্গ নিয়ে গত ১ জুন রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। পরে তার করোনা টেস্ট দেওয়া হয় এবং ওইদিন রাতে তার করোনা পজিটিভ আসে।

আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার উন্নতি হয়। চিকিৎসকরা তাকে কেবিনে স্থানান্তরের জন্য চিন্তা-ভাবনা করছিলেন। পরে ৫ জুন সকালে তিনি বড় ধরনের ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। চিকিৎসকরা তাৎক্ষণিকভাবে তার মস্তিষ্কে অস্ত্রোপচার করেন।

অস্ত্রোপচারের পর থেকেই তিনি গভীরভাবে অচেতন রয়েছেন। তবে পরপর দু’বার করোনার নমুনা পরীক্ষায় তার নেগেটিভ এসেছে। করোনা নেগেটিভ আসায় পরিবারের সদস্যরা তাকে সিঙ্গাপুরে নিয়ে উন্নত চিকিৎসার মাধ্যমে সুস্থ করে তুলবেন বলে আশায় বুক বেঁধেছিলেন। কিন্তু হঠাৎ করে তার শারীরিক অবস্থার অবনতি হয়।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team