1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
মদ কেনা নিয়ে বাবা-ছেলে ঝগড়া, বাবার করুণ মৃত্যু - বিএসএল বার্তা




মদ কেনা নিয়ে বাবা-ছেলে ঝগড়া, বাবার করুণ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : বুধবার, ১০ জুন, ২০২০
  • ৮৫ বার পড়া হয়েছে

মদের টাকা না পেয়ে ক্রিকেটার জয়মোহন থাম্পিকে খুন করেছে ছেলে অশ্বিন থাম্পি। এই অপরাধে ছেলে অশ্বিন থাম্পিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ভারতের ভারতের কেরালার। গত সোমবার নিজ বাসায় পুলিশ মৃত অবস্থায় পায় জয়মোহনকে। উদ্ধারের ৩৬ ঘণ্টা আগে তার মৃত্যু হয়েছে বলে পোস্টমর্টেম রিপোর্টে জানা যায়।

জানা যায়, জয়মোহন থাম্পি বাড়ির নিচ তলায় থাকতেন। সেখান থেকে দুর্গন্ধ আসায় সেই বাড়ির দ্বিতীয় তলায় থাকা ভাড়াটিয়া পুলিশকে খবর দেয়। পুলিশ এসে জয়মোহনের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে।

থাম্পির ছেলে অশ্বিন পুলিশকে জানান, তিনি কিছু জানেন না। তবে পুলিশের জেরার মুখে সব স্বীকার করতে বাধ্য হয় অশ্বিন।

সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তা বলেন, বাড়িতে বাবা-ছেলে নিয়মিত একসঙ্গে মদ খেত। শনিবারও দুজন একসঙ্গে মদ্যপানের এক পর্যায়ে বাবার ডেবিট কার্ড ব্যবহার করে আরো মদ কিনতে চায় অশ্বিন। কিন্তু থাম্পি তাতে রাজি হননি। তখন দুজনের মধ্যে ঝগড়া বাঁধে। এক পর্যায়ে পা পিছলে ফ্লোরের ওপর পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান থাম্পি। কিন্তু ছেলে তাকে সাহায্য করেনি। শেষ পর্যন্ত কাতরাতে কাতরাতে মারা যান বাবা।

উল্লেখ্য, ভারতের রঞ্জি ট্রফিতে ১৯৭৯ থেকে ১৯৮২ সাল পর্যন্ত কেরালার হয়ে খেলেছিলেন জয়মোহন থাম্পি। জাতীয় দলে না খেললেও বিভিন্ন টুর্নামেন্টে প্রায় ১৫ বছর খেলেছেন তিনি।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team