1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
উল্লাপাড়া পৌর কাউন্সিলরের ছেলের নির্যাতনের স্বীকার হয়ে সৌদি প্রবাসী সহ ৩ জন আহত - বিএসএল বার্তা




উল্লাপাড়া পৌর কাউন্সিলরের ছেলের নির্যাতনের স্বীকার হয়ে সৌদি প্রবাসী সহ ৩ জন আহত

রাকিবুল ইসলাম রাকিব
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ৮৬১ বার পড়া হয়েছে
সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মনোয়ার হোসেন সরকারের বড় ছেলে রবিন সরকারের সাথে অত্র ৬নং ওয়ার্ডের কাওয়াক গ্রামের আবু-মুসা প্রাং এর ছেলে সৌদি আরব প্রবাসী পারভেজের সাথে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মাঠে গত সোমবার (১জুন)বিকাল ৫.০০ টার সময় মোটরসাইকেলের হর্ন বাজানো নিয়ে কথা কাটাকাটি হয়।
কথাকাটাকাটির এক পর্যায়ে ৬নং ওয়ার্ড কাউন্সিলর মনোয়ার হোসেনে সরকারের বড় ছেলে রবিন সরকার পারভেজের উপরে অতর্কিত হামলা শুরু করে।
হামলার শুরুর পরে দেশীয় অস্র,রড,লাঠি,পাইপ,রাম দা নিয়ে রবিনের সাথে যুক্ত হয় তার বাবা বর্তমান কাউন্সিলর মোঃমনোয়ার হোসেন সরকার তার বড় চাচা আনোয়ার হোসেন সরকার, তার চাচাতো ভাই হৃদয়, রাশেদ,সহ এলাকার কিছু ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী। এ ছাড়া জামাতে আমির রফিকুল ইসলাম খানের ভাতিজা শিবির ক্যাডার আতিকুল ইসলাম সহ আরও ২০/২৫ জন সন্ত্রাসী পারভেজ দের উপরে হামলা করে।হামলার শিকার পাররভেজ সহ আরও দুই জন গুরুতর আহত অবস্থায় উল্লাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পরে বাসায় চলে যায়।
বাসায় যাওয়ার পরে অবস্থার অবনতি হলে পারভেজ কে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে দেয়।
এই ঘটনার পর থেকে কাওয়াক হাসপাতাল এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। কাওয়াক এলাকাবাসীর ভাষ্য মতে মানোয়ার হোসেন সরকারের ছেলে রবিন সরকার তার বাবার নাম ভাঙ্গিয়ে এলাকার কিছু পোষা ক্যাডার বাহিনী দিয়ে তার এলাকায় সন্ত্রাসী কার্য চালিয়ে যাচ্ছে।
৬ং ওয়ার্ডের কাওয়াক গ্রামের সাধারন মানুষের একটাই দাবি এলাকাতে চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপ বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ অতিব জরুরি।
এই নিউজ লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

 




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team