1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
আলোকিত বগুড়া সীমাবাড়ী শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ - বিএসএল বার্তা




আলোকিত বগুড়া সীমাবাড়ী শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

আব্দুর রাজ্জাক শেখ বগুড়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ১৮ মে, ২০২০
  • ১৮১ বার পড়া হয়েছে

আলোকিত বগুড়া শেরপুর উপজেলার সীমাবাড়ী শাখার উদ্যোগে কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৮মে সোমবার সকাল ১০ঘটিকায় সীমাবাড়ী এস.আর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ১০০পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

আলোকিত বগুড়া সীমাবাড়ী শাখার সভাপতি ফরিদুল ইসলাম আকন্দের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট ফেরদৌসী আক্তার রুনা, নির্বাহী পরিচালক আলোকিত বগুড়া, বাংলাদেশ সহ সংগঠনের সকল সদস্য বৃন্দ।

ফেরদৌসী আক্তার রুনা বলেন, আলোকিত বগুড়া সংগঠনটি সবসময় সাধারণ মানুষের পাশে থেকে মানুষের ভালোর জন্য কাজ করে চলছে। করোনায় কর্মহীন মানুষের পাশে নিরলসভাবে কাজ করে যাচ্ছে এই স্বেচ্ছাসেবী সংগঠন। করোনায় মানুষের ধান কেটে দেওয়া থেকে শুরু করে সাধারণ মানুষের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। আপনারা সরকারের সকল নিয়ম কানুন মেনে চলুন। আল্লাহর কাছে আপনার, আপনার পরিবারেরসহ দেশবাসীর জন্য দোয়া করবেন যেন এই প্রাণঘাতী করোনা ভাইরাসে হাত থেকে সকলকে রক্ষা করুন।

ফরিদুল ইসলাম আকন্দ বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে কর্মহীন অসহায় মানুষের পাশে সবসময় কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত বগুড়া সকল সদস্য। সকলের কাছে আলোকিত বগুড়া সীমাবাড়ী শাখার সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেনের জন্য দোয়ার পাশাপাশি দেশর মানুষের জন্য দোয়া চেয়েছেন। আপনারা ঘরে থাকুন সুস্থ থাকুন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team